নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

মন্তু-সজলের নেতৃত্বে মহানগর যুবদলের তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৫, ২ আগস্ট ২০২৩

মন্তু-সজলের নেতৃত্বে মহানগর যুবদলের তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় কারাদণ্ড আদেশের প্রতিবাদে নগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। 


এসময়ে বিক্ষোভ মিছিল থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতা-কর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের কারাদণ্ড আদেশের প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।


বুধবার (২ আগস্ট) বিকেলে নগরীতে এ বিক্ষোভ মিছিল বের করে মহানগর মহানগর যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি নগরীর কিল্লারপুল থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।


এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের মিথ্যা মামলার অবৈধ রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


তারা আরও বলেন, অবৈধ সরকার আদালতকে ব্যবহার করে মিথ্যা ও সাজানো মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী জোবাইদা রহমানকে কারাদণ্ড দিয়ে জিয়া পরিবারের সুনামকে বিনষ্ট করতে চায়।

 

কিন্তু এসকল মিথ্যা মামলায় সাজা দিয়ে জিয়া পরিবারের সুনামকে বিনষ্ট করা যাবে না। অবিলম্বে এই মিথ্যা ও সাজানো মামলার সাজা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। আর যদি প্রত্যাহার না করা হয় তাহলে রাজপথে দুর্বল আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো হবে।


নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক  যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, মঞ্জুরুল আলম মুছা, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা সাইফুল ইসলাম আপন, রাফি উদ্দিন রিয়াদ, মোফাজ্জল হোসেন আনোয়ার, নবু হোসেন, এ এইচ সৌরভ, মানিক বেপারী, রেজাউল করিম রেজা, মো. হারুন, মো. শাহরিয়ার, নিজাম উদ্দিন, মো. টুলু, মো. রনি, মোক্তার হোসেন, ফারুক হোসেন, রিপন, মাসুদ, সুমন, মিজু, স্বপন, মিন্টু, লিটন, খোকন, মোশারফ, নাছের হক ইমন, আল আমিন, ফয়সাল, মিরাজুল ইসলাম জনি, জহিরুল ইসলাম,  যুবদলের নেতৃবৃন্দ।