নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন আর নেই, মহানগর বিএনপির শোক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৪, ৮ আগস্ট ২০২৩

বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন আর নেই, মহানগর বিএনপির শোক

বীর মুক্তিযোদ্ধা নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি'র সাবেক সভাপতি এবং মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু'র বড় ভাই মো. কামাল হোসেন ( ৭১) আর নেই ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। 


এক শোক বার্তায় নারায়ণগঞ্জ বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বীর মুক্তিযোদ্ধা নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি'র সাবেক সভাপতি এবং মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু'র বড় ভাই মো. কামাল হোসেনের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও  রুহুের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। দোয়া করি আল্লাহ যেন তার জীবনের সকল ভূলত্রুটি ও গুনা মাফ করে তাকে জান্নাতুল ফেরদৌস দান করুক...আমিন।


উল্লেখযোগ্য- দীর্ঘদিন যাবৎ অসুস্থ অবস্থায় থাকার পর মঙ্গলবার রাত ৩.৪০ মিনিটে সিদ্ধিরগঞ্জস্থ গোদনাইল ধনকুন্ডা এলাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মরহুমের জানাজা নামাজ অদ্য যোহর ধনকুণ্ডা কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।