নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

তত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী নির্বাচন দিতে হবে : ফারুক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০১, ২৬ আগস্ট ২০২৩

তত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী নির্বাচন দিতে হবে : ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেছেন, বাংলাদেশের মাটিতে এই আওয়ামী সন্ত্রাসীদের এক মুহুর্তের জন্য মানুষ ক্ষমতায় দেখতে চায় না। আজ বৃষ্টিতে এ মিছিল হচ্ছে। আমি ভিজতে পারবো। এটা আল্লাহর রহমত। আপনাকে আর বিশ্বাস করতে চাই না। তত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী নির্বাচন দিতে হবে। 

শনিবার (২৬ আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি কালো পতাকা মিছিলের পূর্বে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি। এসময় তীব্র বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীরা এতে অংশ নেয়। 
তিনি আরও বলেন, যতক্ষণ সংবিধান সংশোধন করে তত্বাবধায়ক সরকারের বিল পাশ করা না হবে ততক্ষণ পর্যন্ত আমাদের এ আন্দোলন চলমান থাকবে। এ সরকার আর ক্ষমতায় থাকবে না। যারা কথায় কথায় বিদ্যুতের দাম বাড়াবে তাদের মানুষ ক্ষমতায় রাখবে না, শেখ হাসিনাকে। শেখ হাসিনা হল ভোট চোর। নির্বাচন হবে জনগণের দাবী অনুসারে। 

তিনি বলেন, নারায়ণগঞ্জের মানুষ বাঘের বাচ্চা। ২০১৪ সালে ২০১৮ সালে কী ভোট হয়েছিল। আমরা এক দিনের জন্য বাড়িতে যেতে পারিনি। মানুষ বলে ভোট দিতে পারিনি তবে তাদের ভোট নাকি হয়ে গেছে। মৃত মানুষও ভোট দিয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র সঞ্চালনায় কালো পতাকা গণমিছিল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহবায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ মো. রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, হাবিবুর রহমান দুলাল, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, হাবিবুর রহমান মিঠু, শাখাওয়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, শাহিন আহমেদ, কামরুল হাসান চুন্নু সাউদ, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, বন্দর উপজেলা বিএনপি'র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি'র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, বন্দর থানা বিএনপি'র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানাসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে বিকেল তিনটা থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলা দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কালো পতাকাসহ ব্যানার ফেস্টুন সুসজ্জিত হয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জড়ো হতে শুরু করেন।

এ সময় তারা খালেদা জিয়ার মুক্তি চাই ও সরকারের পদত্যাগের দাবিসহ সরকারবিরোধী বিভিন্ন স্লোগানে স্লোগানে কর্মসূচির প্রাঙ্গণ মুখরিত করে তুলেন।

সম্পর্কিত বিষয়: