নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

সরকারকে এক দফা দাবি মানতে হবে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৮, ২৬ আগস্ট ২০২৩

সরকারকে এক দফা দাবি মানতে হবে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, সরকারকে এক দফা দাবি মানতে হবে। আর না হয় এই সরকারকে বাংলাদেশের মানুষ টেনে হিচড়ে নামিয়ে জনগণের সরকার কায়েম করবে ইনশাল্লাহ।


সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের ১দফা দাবিতে মহানগর বিএনপির কালো পতাকা গণমিছিলে পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।


শনিবার (২৬ আগস্ট) বিকেল চারটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপির এই কালো পতাকা গণমিছিলের আয়োজন করেন।


তিনি আরও বলেন, দেশের জনগণ জেগে উঠেছে। এখনো বলছি ভালোই ভালো হয় ক্ষমতা ছেড়ে দেন। তা না হলে পলানোর পদ খুঁজে পাবেন না। এক দফা দাবি বাস্তবায়নের মাধ্যমে এই সরকারের পতন ঘটির মহানগর বিএনপির নেতাকর্মীরা রাজপথ ছাড়বে এর আগে না।


নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র সঞ্চালনায় কালো পতাকা গণমিছিল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহবায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ মো. রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, হাবিবুর রহমান দুলাল, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, হাবিবুর রহমান মিঠু, শাখাওয়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, শাহিন আহমেদ, কামরুল হাসান চুন্নু সাউদ, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, বন্দর উপজেলা বিএনপি'র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি'র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, বন্দর থানা বিএনপি'র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানাসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত বিষয়: