নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

ভোট বর্জনের আহ্বান জানিয়ে

সজলের নেতৃত্বে মহানগর যুবদলের লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:১০, ২৩ ডিসেম্বর ২০২৩

সজলের নেতৃত্বে মহানগর যুবদলের লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জে বিএনপির সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগরীর সাধারণ জনগণকে ভোট বর্জনের আহ্বান জানিয়ে শহরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে মহানগর যুবদলের নেতাকর্মীরা।

এসময়ে আগামী ৭ জানুয়ারি নির্বাচনের ভোট বর্জনের আহ্বান জানিয়ে কিল্লারপুল থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়কের দোকানদার, রিকশা- অটোরিকশার চালক ও যাত্রীদ এবং ফুটপাতের পথচারী হাতে লিফলেট তুলে দেন মহানগর যুবদলের নেতাকর্মীরা।

এছাড়াও নির্বাচন বাতিল ও সরকারের পদত্যাগের এক দফা দাবিতেও শ্লোগান দেন তারা।

লিফটের বিতরণকালে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল বলেন, 'শেখ হাসিনা বলেছেন মার্চে এ দেশে দুর্ভিক্ষ হবে। সেই দুর্ভিক্ষ থেকে বাঁচার জন্য এবং সরকারের যে সিন্ডিকেটের কারণে দেশের দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এর থেকে পরিতানের জন্য আপনারা এই নির্বাচনকে না বলেন। ৭ জানুয়ারি আপনারা কেউ ভোটকেন্দ্রে যাবেন এবং শেখ হাসিনাকে না বলুন'।

তিনি আরও বলেন, অবৈধ নির্বাচন কমিশনের অধীনে এ অবৈধ নির্বাচন আমরা মানি না। জনসাধারণ ৭ তারিখের কোনো ভোটে যাবে না। নির্বাচনের দিন বুঝিয়ে দিতে হবে এ সরকার জনগণের সরকার নয়।



 

সম্পর্কিত বিষয়: