নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ব্যাংক ডাকাতি, ধর্ষণ ও দুর্ভিক্ষের দল আওয়ামী লীগ : টিপু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৭, ১৯ মার্চ ২০২৪

ব্যাংক ডাকাতি, ধর্ষণ ও দুর্ভিক্ষের দল আওয়ামী লীগ : টিপু 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, বাংলাদেশ ব্যাংক ডাকাতি, ধর্ষণ ও দুর্ভিক্ষের দল কোনটি, উত্তরে আসবে আওয়ামী লীগ।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির দল কোনটি সেটিও আওয়ামী লীগ। আওয়ামী লীগ ৭১ থেকে ৭৫, ৯৬ থেকে ২০০১ এবং ২০০৮ সাল থেকে অদ্মাবতী এমন কোন কাজ নাই যে এই আওয়ামী লীগ করে নাই।

মা-বোনদেরকে ধর্ষণ ছিলতাহাহিনী, ভোট ডাকাতি ব্যাংক ডাকাতি, লুটতরাজ ও সংবাদপত্রের স্বাধীনতা হরণ এবং বিশেষ করে মুসলমানদের ধর্মে আঘাত করা। 

৯৬ থেকে ২০০১ তারা কুকুরের মাথায় টুপি দিয়ে মুসলমানদেরকে তারা ধিক্কা দিয়েছে। এই আমলে তারা ক্লাস ফাইভ এর বইতে শরীফ থেকে শরিফা নাউজুবিল্লাহ।

তারা মুসলমান ধর্মে বার বার আঘাত করছে। কারণ একটি পার্শ্ববর্তী একটি দেশকে তারা খুশি করতে চায়। দেশের সকল অর্পিত সম্পত্তি দখল করেছে কারা এই আওয়ামী লীগ। 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি বন্দর উপজেলা বিএনপির আওতাধীন বন্দর ইউনিয়ন বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার (১৯ মার্চ) বাদ আছর বন্দর উপজেলাধীন বন্দর ইউনিয়নের তিনগাঁও এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, শুধু বলতে চাই এই আওয়ামী লীগের প্রতিটি অপকর্মের বিরুদ্ধে আমার রাজনীতি অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বারবার আন্দোলনের ডাক দিয়েছেন।

ঈদের পরে চূড়ান্ত আন্দোলনের ডাক দিবেন আপনারা সবাই প্রস্তুত থাকবেন। বিগত দিনে আমরা যেভাবে আন্দোলন সংগ্রাম করেছি আগামী দিনও আমরা মহানগর বিএনপি ঐক্যবদ্ধভাবে হয়ে বুকের তাজা রক্ত দিয়েও হলেও আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই সরকারকে পতন ঘটাবো ইনশাল্লাহ।

বন্দর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. রাজু আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ফতেহ রেজা রিপন, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ লিটন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মহি উদ্দিন শিশির।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাকিত মোস্তাকিম শিপলু,ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ খন্দকার, সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন,, মদনপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. শাহাজাহান, বন্দর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সম্রাট হাসান সুজন, বন্দর উপজেলা ছাত্রদলের সভাপতি সাকিব রাইয়্যান, বন্দর থানা ছাত্রদলের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক মো. মোহসিন, বন্দর ইউনিয়ন , বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সার্বিক তত্ত্বাবধানে বন্দর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সম্রাট হাসান সুজন, বন্দর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি বাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন রাজিব।