নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

দলের বহিষ্কৃত নেতারা দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : টিপু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৭, ২৬ মার্চ ২০২৪

দলের বহিষ্কৃত নেতারা দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : টিপু 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আপনারা প্রস্তুত থাকেন ঈদের পরে এই ফ্যাসিবাদী শেখ হাসিনার সরকারের পতনের চূড়ান্ত আন্দোলনের ডাক দিবেন আমাদের অভিভাবক বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান।  

দেশের গণতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই, সংবাদপত্রের স্বাধীনতা নেই, মানুষের ভোটের অধিকার নেই ভাতের অধিকার নেই। দেশে ভোটের কার চুপির মাধ্যমে দিনের ভোট রাতে দেওয়া হয়। এগুলোর জবাব আন্দোলনের মাধ্যমে দিতে হবে। 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপির দোয়া ও ইফতার  মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

মঙ্গলবার (২৬ মার্চ) বাদ আছর বন্দর সোনাকান্দাস্থ হেভেন কমিউনিটি সেন্টারে  এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, আপনারা জানেন আমাদের দল গত এমপি নির্বাচন বর্জন করেছেন এবং আগামীতে উপজেলা পরিষদ নির্বাচনও বর্জনের ঘোষণা দিয়েছেন। সুতরাং আপনারও তা বর্জন করবেন। দলের বহিষ্কৃত নেতারা আজকে দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। 

আপনারা সবাই সতর্ক থাকবেন তাদের এই ষড়যন্ত্রের ফাঁদে পা দিবেন না। আজকে মহান স্বাধীনতা দিবসে এই দিনে আমি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনা করছি।

বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ্ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, প্রধান আলোচক নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ লিটন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান,বন্দর থানা বিএনপির সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেজ, সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ ইকবাল হোসেন, নাসির উদ্দিন টিপু, সোহেল খান বাবুসহ বন্দর থানা বিএনপি ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: