নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

১৭ ও ১৮নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৬, ২৭ মার্চ ২০২৪

১৭ ও ১৮নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আওতাধীন ১৭ ও ১৮নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ মার্চ) বাদ আছর শহরের নিতাইগঞ্জস্থ নলুয়াপাড়া নূর কনভেনশন সেন্টারে ১৭ ও ১৮নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু - স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি শাহজালাল সরদারের সভাপতিত্বে ও ১৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজী জিয়াউল হাসান নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, মাকিত মোস্তাকিম শিপলু, ১৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাহবুব রহমান, ১৮নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল প্রধান, ১৭নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি অপু, সাংগঠনিক সম্পাদক পলাশ প্রধান, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসান রাব্বিসহ বিএনপি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

সার্বিক তত্ত্বাবধানে ১৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফারুক আহম্মেদ ,১৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আল আরিফ।  

সম্পর্কিত বিষয়: