নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

করোনা ভাইরাস মোকাবেলায় না’গঞ্জে তাঁতী লীগের মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৬, ৩১ জুলাই ২০২১

করোনা ভাইরাস মোকাবেলায় না’গঞ্জে তাঁতী লীগের মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তাঁতী লীগের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে শনিবার (৩১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ শহরে  এ মাস্ক বিতরণ করা হয়। 


নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা এ মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যকরি সদস্য মাসুম আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী লগের সভাপতি লিটন আহমেদ, হৃদয় হোসেন বাবু, শাকিল, হাবিবুর রহমান, ফরিদ, মাসুম, মনির, আরিফ, খোরশেদ, মো. আলমগীরসহ আরো অনেকে।


মাস্ক বিতরণকালে মাইকিং করে করোনা সচেতনামূলক বিভিন্ন প্রচারণা ‘সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সকলে যার যার ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরে বের হবেন’ করা হয়। 


এ সময় জেলা তাতী রীগের পক্ষ থেকে মাস্ক বিতরণ করেন- সদস্য সচিব আলমগীর হোসেন (ভিপি আলমগীর), যুগ্ম আহ্বায়ক সাইফুল আলম বিপ্লব, পিয়ার আলী, মনির হোসেন প্রমুখ।


মহানগর তাঁতী লীগের পক্ষ থেকে মাস্ক বিতরণ করেন- আহ্বায়ক শাহেদ চৌধুরী, সদস্য সচিব জাহাঙ্গির আলম, যুগ্ম আহ্বায়ক ফজলুল কাদের জীবন, সদস্য- মুকুল হোসেন রাসেল, খোরশেদ আলম, মো. আজিম, মো. আলাউদ্দিন, এড.চায়না সুলতানা, কাওসার, শুক্লা রানী, শিপলু, সুমন, জাফর, আহমেদ আলী ও রুপা।