নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

মন্ত্রীর চেয়েও বেশি ক্ষমতা রাখেন শামীম ওসমান : ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:৫৭, ২৪ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টা ওয়ার্ডের মানুষ যদি না চায়, তাহলে আল্লাহও তাকে চাইবেন না। শামীম ওসমানের মত একজন ভালো মানুষ চাই আমরা। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি সারাদেশের গর্ব। বাংলাদেশের আর দশটা মন্ত্রীর চেয়েও বেশি ক্ষমতা রাখেন শামীম ওসমান। 

 


বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের উদ্যোগে নাসিক ৬নং ওয়ার্ডে আয়োজিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

 


নাসিক মেয়র আইভীকে ইঙ্গিত করে ভিপি বাদল বলেন, কিছু কিছু লোক পাশ করে নৌকার নামে, জাতীর পিতা বঙ্গবন্ধুর নামে। আর পাশ করে বলে আমার বাবার জন্য আমাকে মানুষেরা ভোট দিয়েছে। সাথে সাথে চোখ পল্টি দিয়ে ফেলেছে।

 

 
তিনি বলেন, ভোট দেবেন সেলিম ওসমান, শামীম ওসমানের মত ভালো মানুষকে। এ জিনিসটা যাতে ভুলে না যাই। শামীম ওসমান কর্মীদের মূল্যায়ন করতে চেনে। তাহলে আমরা আজকে এতদিন পর এখানে যে সমবেত হয়েছি, কর্মীদের মূল্যায়ন চাই। ত্যাগী নেতা-কর্মীদের আমরা মূল্যায়ন চাই। 

 


সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতির সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, সহ-সভাপতি বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা। 
 

সম্পর্কিত বিষয়: