নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২৯, ১১ ফেব্রুয়ারি ২০২২

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন

ইসলামী ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলার পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লার শিবুমার্কেটে দলীয় কার্যালয়ে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি শপথ গ্রহণের মাধ্যমে অগ্রযাত্রা শুরু করে।


এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির  অর্থ ও কল্যাণ সম্পাদক শিব্বির আহমাদ।


১৫  সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি- মুহাম্মাদ আব্দুল হান্নান, সহ-সভাপতি- মুহাম্মাদ আনোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক  মুহাম্মাদ আলী, প্রকাশনা ও দফতর সম্পাদক  মুহাম্মাদ সোহাগ আব্দুল্লাহ, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আবু রায়হান, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসান, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ কাউছার তাসনিম, আলিয়া মাদরাসা সম্পাদক- মুহাম্মাদ আবু সাইদ, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি  সম্পাদক মুহাম্মাদ ফরহাদ হোসেন, সদস্য মুহাম্মাদ সোহাগ হোসাইন ও মুহাম্মাদ কাউছার আহমেদ।


অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলার আহ্বায়ক মাওলানা দ্বীন ইসলাম, সদস্য সচিব মুহাম্মাদ জাহাঙ্গীর কবির, ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি মাওলানা শফিকুল ইসলাম সহ-ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনসহ  ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জেলা শাখার  সাবেক দায়িত্বশীল প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: