নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের তান্ডব : ভাংচুর, লুট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩০, ২৬ মার্চ ২০২৩

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের তান্ডব : ভাংচুর, লুট

ফতুল্লায় চার হাজার টাকায় মোবাইল বিক্রি করে পুনরায় ফেরত চেয়ে না পেয়ে ক্রেতার বাড়িসহ আশপাশের অন্তত ৮টি দোকান ঘর কুপিয়ে ভাংচুর করে তান্ডব চালিয়েছে একদল কিশোর গ্যাং। এসময় তারা নগদ টাকাও লুটে নেয়।


শনিবার রাত ১০টায় ফতুল্লার মাসদাইর পাকাপুল এলাকায় এঘটনা ঘটে। রাতেই মোবাইল ক্রেতা সোহেলের মা সূর্য বেগম ফতুল্লা মডেল থানায় কিশোরগ্যাংয়ের ৮ সদস্যের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনের বিরুদ্ধে অভিযোগ করেছে।


অভিযোগে উল্লেখ করা হয়, কিশোরগ্যাং মানিকের কাছ থেকে ৪ হাজার টাকায় সোহেল একটি মোবাইল ক্রয় করেন। ৪ দিন পর শনিবার সন্ধ্যায় এসে মানিক মোবাইলটি সোহেলের কাছে ফেরত চায়। এসময় সোহেল তার চার হাজার টাকা মানিককে দিতে বলে। 


তখন মানিক টাকা পরে দিবে আগে মোবাইল ফেরত চায়। এনিয়ে উভয়ের মধ্যে তর্কে বাগবিতন্ডা হয়। এরপর মানিক তখন চলে যায় এবং রাতে দেশীয় অস্ত্র হাতে দলবল নিয়ে ফের সোহেলের বাসায় এসে তাকে মারধর করে। 


এক পর্যায়ে সোহেলের ঘরের আসবাবপত্র কুপিয়ে ভাংচুর করে টাকা ও মোবাইল লুটে নেয়। এরপর যাওয়ার সময় আশপাশের অন্তত ৮টি দোকান কুপিয়ে ভাংচুর করে চলে যায়। এঘটনায় পুরো এলাকায় সাধারন মানুষের মাঝে আতংক দেখা দেয়।


ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।