নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে পারিবারিক বিরোধে হামলায় গুলিবিদ্ধ ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:১৪, ২৪ ডিসেম্বর ২০২১

সোনারগাঁয়ে পারিবারিক বিরোধে হামলায় গুলিবিদ্ধ ১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পশ্চিম সনমান্দী গ্রামে দুই ভাইয়ের পারিবারিক বিরোধে হামলায়  এক ভাইয়ের শ্বাশুড়ি শারবানু (৪৭) গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার (২৩ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আহত শারবানু উপজেলার সনমান্দী ইউনিয়নের পশ্চিম সনমান্দী গ্রামের ইব্রাহিম মিয়ার স্ত্রী।


আহত শারবানুর স্বামী ইব্রাহিম মিয়া জানান, উপজেলার পশ্চিম সনমান্দী গ্রামের মজিদ মিয়ার ছেলে নাইমের সঙ্গে তাদের প্রতিবেশী ইব্রাহিম মিয়ার মেয়ে রুমি আক্তারের ১২ বছর আগে প্রেমের সম্পর্কে বিয়ে হয়। বিয়ের পর থেকেই নাইমের বড় ভাই আনিস মিয়া এ বিয়ে মেনে নেয়নি। 


তাই তাদের দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন দ্বন্ধ চলে আসছিলো এবং এ নিয়ে তাদের মধ্যে কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে। গত বুধবার তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। 


বাগবিতন্ডার এক পর্যায়ে নাইম তার শশুর বাড়িতে আশ্রয় নেন। কথা কাটাকাটির জের ধরে রাতে আনিস, তার ভাই বুলবুল ও ভাতিজা বাদশা মিয়া দেশীয় অস্ত্র ও পিস্তল নিয়ে নাইমের শশুর বাড়িতে গিয়ে হামলা চালায়। 


এ সময় আনিস মিয়া পিস্তল দিয়ে নাইমকে লক্ষ্য করে গুলি ছুড়লে নাইমের শাশুড়ি শারবানুর বাম পায়ে গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ অবস্থায় আহত শারবানুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে অস্ত্রোপচার শেষে আজ বৃহস্পতিবার সকালে বাড়িতে নিয়ে আসে।

 

এ দিকে ঘটনার পরই আনিস ও তার লোকজন বাড়িঘর তালা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি গুলি উদ্ধার করেছে।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলি উদ্ধার করেছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।