নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

শিক্ষার্থীদের নৈতিক, সততা ও দেশপ্রেমের শিক্ষায় গড়তে হবে : জেলা প্রশাসক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৩, ১ জানুয়ারি ২০২৪

শিক্ষার্থীদের নৈতিক, সততা ও দেশপ্রেমের শিক্ষায় গড়তে হবে : জেলা প্রশাসক

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক বলেছেন, বাচ্চাদের খেলাধুলার পাশাপাশি বই পড়ার মনোযোগি হিসেবে গড়ে তুলতে হবে। বাচ্চাদের বই পড়ার অভ্যাস গড়ে তুলতে হবে।

স্কুলগুলোতে লাইব্রেরী গড়তে হবে। এর পাশাপাশি বাচ্চাদের শিশুতোষ শিক্ষামূলক চলচ্চিত্রও দেখাতে হবে। আমাদের শিক্ষার্থীদের এখন থেকেই নৈতিক, সততা ও দেশপ্রেমের শিক্ষায় গড়তে হবে।

সোমবার (১ জানুয়ারি) সকাল ১১টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কুতুবআইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের আয়োজনে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জে পাঠ্যপুস্তক বিতরণ বই উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন জেলা প্রশাসক।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম'র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নুরুন নবী এবং সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিসট্রেট মো. তামশিদ ইরাম খান।

বিদ্যালয়ের শিক্ষক ফাতেমা ফেরদৌস'র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাহানারা খানম ও প্রধান শিক্ষক মরিয়ম খাতুনসহ অন্যান্য শিক্ষা কর্মকর্তা-শিক্ষকগণ।