নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২২, ৮ ফেব্রুয়ারি ২০২৪

কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত ১

বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে শিক্ষার্থীদের দুই পক্ষে সংঘর্ষের ঘটনায় সুলতান মাহামুদ বিজয় (১৮) নাম এক এসএসসি পরিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ওই সময় হামলাকারিরা আহতের কাছ থেকে ১টি এনড্রয়েট মোবাইল ফোন ও ৮ আনা ওজনের একটি রুপার চেইন ছিনিয়ে নেয়। আহত পরিক্ষার্থী সুলতান মাহামুদ বিজয় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নরপর্দী এলাকার আলামিন মিয়ার ছেলে।

স্থানীয়রা আহতকে জখম অবস্থায় উদ্ধার করে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় আহত পরিক্ষার্থীর দাদী সাহিদা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) বিকেল ৩টায় একই শিক্ষা প্রতিষ্ঠানের  হামলাকারি শিক্ষার্থী রনক, সাব্বির ও মমিতকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এর আগে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মেইন গেইটের সামনে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

অভিযোগের বাদিনী সূত্রে জানাগেছে, আমার নাতি সুলতান মাহামুদ বিজয় এবার এসএসসি পরিক্ষার্থী। আমার নাতি বৃহস্পতিবার দুপুর ১২টায়  কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে স্কুল গেইটের সামনে আসলে ওই সময় উৎপেতে থাকা বন্দর উপজেলার শুভকরদী এলকার মঞ্জু মিয়ার বখাটে ছেলে একই প্রতিষ্ঠানের ১০ম শ্রেণি ছাত্র রনক ও একই এলাকার সাব্বির ও ঘারমোড়া এলাকার অপর শিক্ষার্থী মমিত ক্ষিপ্ত হয়ে কিল ও ঘুসি নিলাফুলা জখম করে পালিয়ে যায়।

ওই সময় হামলাকারি রনক ও সাব্বির আমার নাতি সুলতানের  সাথে থাকা  ১টি মোবাইল সেট ও ৮ আনা ওজনের রুপার চেইন ছিনিয়ে নেয়।