নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি  পরীক্ষার্থীদের বিদায়

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৫, ১০ ফেব্রুয়ারি ২০২৪

পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি  পরীক্ষার্থীদের বিদায়

সিদ্ধিরগঞ্জের পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয় প্রঙ্গনে এ বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

উপসচিব, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নাছিম আহমেদের সভাপতিত্বে উক্ত বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্থায়ী দাতা সদস্য আলহাজ¦ এমরাজ হোসেন প্রধান, মোবারক হোসেন, পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন, পূর্ব জালকুড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য জাকির হোসেন, ওমর ফারুক, মোতালিব বেপারী, সালাউদ্দিন আহমেদ, শিক্ষক প্রতিনিধি ফুলনাহার বেগম, নাসিমা আক্তার, শিক্ষক আব্দুল হান্নান, রোকেয়া বেগম, মুজাহিদুল ইসলাম শান্ত, মুসলিমা ইয়াছমিন, নাসরিন আক্তার, মোনোয়ারা আক্তার, মিজানুর রহমান, রুহুল আমিন দেওয়ান ও ফারজানা আক্তার ইতি প্রমূখ।

সভাপতির বক্তব্য মোহাম্মদ নাছিম আহমেদ বলেন  নৈতিক শিক্ষা গ্রহন করতে হবে। ভালো মানুষ হতে হবে। ভালো মানুষ না হলে দেশ গড়া যাবেনা। পড়াশোনা হয়ে যাচ্ছে কর্মমূখী। এই জায়গা থেকে বেরিয়ে আসতে হবে। লেখাপড়া শেষ করে তুমি কি হবে সেটা তুমি ঠিক করবে।

তিনি আরো বলেন আমরা স্মার্ট দেশ গড়তে চাচ্ছি, স্মার্ট নাগরিক করতে চাচ্ছি। তোমাদের মধ্যে সেই উন্নয়ণ আসতে হবে। আমরা মানবিক মানুষ হই, এলাকার মুরুব্বি ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধা রাখবো।

অনুষ্ঠান পরিচালনা করেন আফজাল হোসেন, খাদিজা খাঁন ও মার্জিয়া। মিলাদ পরিচালনা করেন মাওলানা সুলতান মাহমুদ।