নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

মদনগঞ্জ ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৪, ৭ নভেম্বর ২০২১

মদনগঞ্জ ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বন্দর মদনগঞ্জ ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ নভেম্বর) সকাল  ১১টায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এসময়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে যে শিক্ষার্থী আসন্ন এসএসসি পরীক্ষায় নারায়ণগঞ্জ  জেলায় প্রথম স্থান অধিকার করবে তাকে অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব চান মিয়া ৫ হাজার টাকা প্রাইজমানি, বিশেষ অতিথি মহিউদ্দিন সিদ্দিকী একটা ল্যাপটপ ও হাসনাত রহমান বিন্দু তাকে সংবর্ধিত করার ঘোষনা দেন।


প্রতিষ্ঠানের অধ্যক্ষ আজিজ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর মদনগঞ্জ ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজ গভর্নিং বডির সদস্য আলহাজ্ব মো. চান মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য মো. পনির ভূইয়া, মহিউদ্দিন সিদ্দিকী, হাসনাত রহমান বিন্দু। 


অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সিনিয়র শিক্ষক রফিকুল হাসান, শোহাইবা আক্তার, পার্থ সারথী দাস, মো. আলাউদ্দিন, ফেরদৌসি আক্তার, রাম চন্দ্র চক্রবর্তী, বিল্লাল হোসেন প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আলামিন, মাওলানা সাঈদুর রহমান।