নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

 সেলিম ওসমানের জন্য নতুন পালপাড়া সার্বজনীন দুর্গা পূজা কমিটির প্রার্থনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:২১, ৪ অক্টোবর ২০২২

 সেলিম ওসমানের জন্য নতুন পালপাড়া সার্বজনীন দুর্গা পূজা কমিটির প্রার্থনা

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমানের সুস্থতা কামনা করে নতুন পালপাড়া সার্বজনীন দুর্গা পূজা কমিটির উদ্যোগে শারদীয় দুর্গোৎসবের মহা অষ্টমীতে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (০৩ অক্টোবর) দুপুর ১টায় নগরীর নতুন পালপাড়া সার্বজনীন দুর্গা পূজা মন্ডপে (১) এ প্রার্থনা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন নতুন পালপাড়া সার্বজনীন দুর্গা পূজা কমিটির সাধারন সম্পাদক রিপন ভাওয়াল সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।


এদিন, অষ্টমী পূজা শেষে অঞ্জলী দেয়ার পূর্বে কয়েক শত হিন্দু ধর্মাবলম্বী নারী পুরুষ মন্দির প্রাঙ্গনে সেলিম ওসমানের দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনা করেন।

 

এসময় এমপি সেলিম ওসমানের সুস্থতার পাশাপাশি নারায়ণগঞ্জ- ৫ আসনের চারবারের নির্বাচিত প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম নাসিম ওসমানের আত্মার শান্তি কামনা সহ ওসমান পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করা হয়।


এর আগে প্রার্থনা শুরুর পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে রিপন ভাওয়াল সকলের উদ্দেশ্যে বলেন, আমাদের হিন্দু সম্প্রদায়ের অভিভাবক তথা নারায়নগঞ্জবাসীর ভাগ্য উন্নয়নের কারিগর আমাদের প্রিয় সেলিম ওসমান ভাই গুরুত্বর অসুস্থ হয়ে দেশের বাইরে চিকিৎসাধীন আছেন।  

 

তিনি অসুস্থ মানে আমরা অভিভাবকহীন। তাই আমি সেলিম ওসমান এমপি ভাইয়ের দ্রুত সুস্থতার জন্য মন্দির প্রাঙ্গনে উপস্থিত আমার সকল মা, ভাই বোনদের অনুরোধ করছি আপনারা অঞ্জলী শেষে যখন প্রনাম করবেন তখন বিশেষভাবে সেলিম ভাইয়ের জন্য প্রার্থনা করবেন সৃষ্টিকর্তা যেন অতি দ্রুত তাকে সুস্থ করে আমাদের মাঝে নিয়ে আসেন।


উল্লেখ্য, গত কিছুদিন যাবত শারীরিক অসুস্থতা বোধ করায় সাংসদ সেলিম ওসমান তার ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে জরুরী ভিত্তিতে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার রাত পৌনে ৩টায় থাইল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিয়েছে। সাংসদ সেলিম ওসমানের সুস্থতা কামনায় পরিবারের পক্ষে তার সহধর্মিণী নাসরীন ওসমান সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
 

সম্পর্কিত বিষয়: