নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

শহরের ডোবা থেকে নিখোঁজ রিকশা চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০৮, ৫ অক্টোবর ২০২২

শহরের ডোবা থেকে নিখোঁজ রিকশা চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ শহরের একটি ডোবা থেকে নিখোঁজ এক রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম কুদ্দুস আলী (৫০)। মঙ্গলবার সকাল ১১টায় নগরের মিশনপাড়া এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। 


নিহত কুদ্দুস গাইবান্দা জেলার সুন্দরগঞ্জ থানার চরহরিপুর গ্রামের মৃত নোপাল মিয়ার ছেলে। গত রোববার নগরের মিশনপাড়া এলাকার বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন তিনি।


নিহতের ভাতিজা মো. লাভলু মিয়া বলেন, তার চাচা রিকশা চালাতো। রোববার বাসা থেকে বেরিয়ে আর বাসায় ফেরেননি। রোববার ও সোমবার অনেক খোজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

 

পরে মঙ্গলবার সকাল ১১টায় খবর পাই মিশনপাড়া চকোলেট ফ্যাক্টরীর পাশের একটি পচা ডোবায় একজনের লাশ পাওয়া গেছে। সেখানে গিয়ে আমি ও আমার বাবা ইদ্রিস আলী লাশটি আমার চাচা কুদ্দুস আলীর বলে সনাক্ত করি।


নিহতের ভাই ইদ্রিস আলী বলেন, তার ভাই মৃগি রোগি ছিলেন। এ রোগিদের জন্য পানি হচ্ছে ভয়ের কারণ। তার ভাইয়ের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

 

তার ধারণা প্রকৃতির ডাকে সাড়া দিতে হয়তো কুদ্দুস এই পচা পুকুরের পাড়ে এসেছিলেন। তখনই তার মৃগি রোগ উঠে সে পুকুরে পড়ে গিয়ে মারা যেতে পারে।


সদর মডেল থানার ওসি আনিচুর রহমান বলেন, নিহত ব্যক্তি নিখোঁজ ছিলেন কিনা সেটা আমাদের জানা নেই। কারণ এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেননি। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ বলা যাবে। এখন এঘটনায় এতটি অপমৃত্যু মামলা দায়ের হবে।