নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৩ মে ২০২৪

ছেলের পদোন্নতিতে বাবাকে সাথে নিয়ে রেঙ্ক ব্যাচ পড়ালেন পুলিশ সুপার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৮, ১ আগস্ট ২০২৩

ছেলের পদোন্নতিতে বাবাকে সাথে নিয়ে রেঙ্ক ব্যাচ পড়ালেন পুলিশ সুপার

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) শাখার এসআই মো.হাসান জামিল খান ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে পদোন্নতি লাভ করেছেন। 

সেমাবার (৩১ আগষ্ট) বিকেলে আনুষ্ঠানিকভাবে রেঙ্ক ব্যাচ পরিয়ে দেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম বার ।

নারায়ণগঞ্জ জেলায় ডিবিতে দায়িত্ব পালনকালনি সময়ে অত্যন্ত দক্ষতার সাথে চাঞ্চল্যকর বিভিন্ন মামলা তদন্ত করেন, তাছাড়া মাদক উদ্ধার এবং সন্ত্রাসীদের গ্রেফতারের মধ্য দিয়ে দায়িত্ব পালনে অসীম সাহসিকতার কারণে সর্বত্র বেশ প্রশংসনীয় হন তিনি।

তিনি ময়মনসিংহ জেলায় ধোবাউড়া থানায় জন্মগ্রহণ করেন। মো.আসাদুজ্জামন খানের সন্তান হাসান জামিল। ৪ ভাই বোনের মধ্যে দ্বিতীয় ছেলে তিনি। 

২০১২ সালে আউট সাইড ক্যাডেট হিসেবে যোগাদানের পর নরসিংদীতে কর্মজীবন শুরু করে আজঅব্দি সুনামের সাথে চাকরি করে আসছেন। ৩৩তম আউট সাইড ক্যাডেট এস আই ব্যাচ। তিনি ২০২৩ সালের ২৭শে জুলাই ইন্সপেক্টর অব পুলিশ (নিঃ) হিসেবে পদোন্নতি প্রাপ্ত হন। 
 

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম বার হাসান জামিলের পিতা আসাদুজ্জামানকে সাথে নিয়ে পুত্রকে রেঙ্ক ব্যাচ পড়ালেন। এসময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 


ইন্সপেক্টর অব পুলিশ( নিঃ) মোঃ হাসান জামিল খান বলেন, পদোন্নতি সবসময়ই অনেক আনন্দের বিষয় আর সেই আনন্দকে হাজারগুন বাড়িয়ে দিয়েছিল আমার জন্মদাতা পিতার উপস্থিতি ও পিতার হাতে র‌্যাংক ব্যাজ পরিধান করা।

 

মাননীয় পুলিশ সুপার মহোদয়কে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যে উনি আমার পিতাকে উক্ত র‌্যাংক ব্যাজ পরিধানে আমন্ত্রণ জানিয়েছেন।
 

সম্পর্কিত বিষয়: