নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

আবার সুযোগ পেলে আইভীর সাথে  কাজ করতে চান সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:০৬, ২৬ নভেম্বর ২০২৩

আবার সুযোগ পেলে আইভীর সাথে  কাজ করতে চান সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আবারও সুযোগ পেলে নাসিক মেয়র আইভীকে নিয়ে নারায়ণগঞ্জকে সুন্দর একটি মেট্রোপলিটন সিটি বানানোর চেষ্টা করবো। 

রোববার (২৬ নভেম্বর) রাতে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অবস্থিত বিকেএমইএ’র কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে সেলিম ওসমান এ কথা বলেন।


নির্বাচন করার বিষয়ে সেলিম ওসমান বলেন, ‘রাজনীতির কোন শেষ নাই। যখন সময় হবে তখন সবাই জানতে পারবে, কেন কি কারণে কি হচ্ছে। তবে আমি এতটুকু আশ^স্থ করতে পারি, নারায়ণগঞ্জে একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। এটার জন্য আমাদের সম্মিলিত ভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে আমার নেত্রী (শেখ হাসিনা) আমাকে যেখানে নির্দেশ করবে আমি সেখান থেকেই নির্বাচন করবো।’


তিনি বলেন, 'নির্বাচনটা বড় বিষয় না, দেশে শান্তি ফিরিয়ে আনাটাই বড় বিষয়। আমি একজন ব্যবসায়ী প্রতিনিধি হিসেবে বলবো, আমার নারায়ণগঞ্জ সদর-বন্দরের সবাই একত্রিত হয়ে; এই জেলাকে আমরা শান্তিপূর্ণ রাখবো। কারণ, নারায়ণগঞ্জ থেকে আমরা সবচেয়ে বেশি বৈদেশিক মুদ্রা অর্জন করতে পারি।’


তিনি আরও বলেন, ‘আল্লাহ যদি আমার কাজে খুশি হন তাহলে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে আমাকে নির্বাচন করতে হবে। নারায়ণগঞ্জের মানুষ শান্তি পাবে, এতটুকু আত্মবিশ্বাস আমার আছে। কারণ আমি নারায়ণগঞ্জের মানুষের জন্য যতটুকু করার ততটুকু করতে পেরেছি। আমার উপর কারো মান-অভিমান আছে বলে আমি বিশ্বাস করি না। দল আমার কাছে বড় বিষয় না; একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমি কাজ করবো, আমি সাধারণ মানুষের জন্য কাজ করবো, আমি ভবিষ্যত প্রজন্মের জন্য কাজ করবো। 


সেলিম ওসমান বলেন, ডিসেম্বরের ১৫ তারিখের মধ্যে নির্ধারিত হয়ে যাবে যে, আমরা কে কোন জায়গা থেকে নির্বাচন করবো। যে নির্বাচন করবে, তাকে জয় আনতেই হবে। কারা নির্বাচন করতে পারবো এজন্য অপেক্ষায় আছি আমরা। আমি এইটুকু বলতে চাই, যা হতে যাচ্ছে তাতে নারায়ণগঞ্জের সবাই খুশি হবে। আমার একটা সুযোগ আছে নারায়ণগঞ্জে, কারণ আমার দাদার একটা পরিচয় আছে নারায়ণগঞ্জে, আমার বাবার একটা পরিচয় আছে নারায়ণগঞ্জে। আমাদের বাড়িতেই আওয়ামী লীগের জন্ম। আওয়ামী লীগের অনেকেই আছেন যারা আমাকে ভালোবাসেন। আমি আজ পর্যন্ত ঝগড়া-বিবাদে জড়াইনি। আইনজীবী, নারায়ণগঞ্জে আমাদের ৪০টি ব্যবসায়ি সংগঠন; আমরা একসাথে কাজ করি।