নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

নিজের দুগ্ধ খামারের মিষ্টি নিয়ে নগর ভবনে সেলিম ওসমান 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৫০, ১৮ জানুয়ারি ২০২৪

নিজের দুগ্ধ খামারের মিষ্টি নিয়ে নগর ভবনে সেলিম ওসমান 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় পাটির নেতা একেএম সেলিম ওসমান।


বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকালে নগরভবনে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের পর নিজের দুগ্ধ খামারের উৎপাদিত মিষ্টি নিয়ে হাজির হন তিনি।


মেয়র আইভীর ব্যক্তিগত সহকারী আবুল হোসেন জানান, নগরভবনে প্রায় এক ঘন্টা অবস্থান করেন সেলিম ওসমান এমপি। এসময় নগরীর যানজট, হকার সমস্যাসহ নানা বিষয়ে দুই জনপ্রতিনিধির মধ্যে আলোচনা হয়। নগরীর সমস্যা সমাধানে অংশীজনদের নিয়ে একটি গোল টেবিল বৈঠকের বিষয়ে সম্মত হন তাঁরা। 


উল্লেখ্য ওসমান পরিবারের সদস্য শামীম ওসমান এমপির সাথে বিভিন্ন বিষয়ে বিরোধ থাকলেও মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সংসদ সদস্য সেলিম ওসমানের সম্পর্ক আগে থেকেই অনেকটাই স্বাভাবিক। বিভিন্ন অনুষ্ঠানে তাদের দেখা সাক্ষাৎ, কথা বার্তা হয়। এর আগেও একাধিকবার সিটি কর্পোরেশনে গিয়েছেন সংসদ সদস্য সেলিম ওসমান। নারায়ণগঞ্জের উন্নয়নের প্রশ্নেও অভিন্ন কথা বলতে শোনা যায় তাদের দুইজনকে। এবারের নির্বাচনী প্রচারণায় সেলিম ওসমান নির্বাচিত হলে মেয়রকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করবেন বলে ঘোষণা দেন। তারই ধারাবাহিকতায় এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।