নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

সকল তথ্য প্রমাণ থাকার পরও  ত্বকী হত্যার বিচার হচ্ছে না: আইভী 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৭:০২, ৬ মার্চ ২০২৪

সকল তথ্য প্রমাণ থাকার পরও  ত্বকী হত্যার বিচার হচ্ছে না: আইভী 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকান্ডটি নারায়ণগঞ্জ সহ সারাদেশবাসীর জন্য একটি মর্মান্তিক এবং দু:খজনক ঘটনা। সারা পৃথিবীর বাংলা ভাষাভাষি সবাই জানে এটা একটি নির্মম হত্যাকান্ড। নারায়ণগঞ্জবাসীসহ সকলের একটা জোর দাবি ছিল আমাদের সবার একটা ন্যায্য চাওয়া ছিল ত্বকী হত্যার বিচারটা দ্রুত করা হোক। কিন্ত কোন এক অজানা কারণে সকল প্রকার তথ্য প্রমান থাকা সত্ত্বেও সেই বিচার কাজটা হচ্ছে না। আমি আশা করবো, সরকারের কাছে অনুরোধ করবো যত প্রভাবশালী হোক না কেন, প্রকৃত খুনিকে বের করে ত্বকী হত্যার বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য। 

বুধবার (৬ মার্চ) সকালে বন্দর উপজেলার মোল্লাবাড়ি এলাকায় সিরাজ শাহের আস্তানায় ত্বকীর কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এই কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, ত্বকীর বাবা সন্ত্রাস নির্মুল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি, ত্বকীর ছোট ভাই মুহাম্মদ সাকি, সিপিবির জেলা সভাপতি হাফিজুল ইসলাম, বাসদের জেলা সমন্বয়ক নিখিল দাস, সন্ত্রাস নির্মুল ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ, খবরের পাতার সম্পাদক মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ সাংষ্কৃতিক জোটের সভাপতি জিয়াউল হক কাজল, সাবেক সভাপতি ভবানী শংকর রায়, গণসংহতি আন্দোলনের অঞ্জন, তরিকুল সুজনসহ সমমনা, ছাত্র আন্দোলন,  খেলাঘর, উদীচী সহ নারায়ণগঞ্জের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।