নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

চাষাঢ়ায় ট্রাক চাপায় বাবা-মেয়ের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৮, ১০ ডিসেম্বর ২০২১

চাষাঢ়ায় ট্রাক চাপায় বাবা-মেয়ের মৃত্যু

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় ইট বোঝাই ট্রাক (কুমিল্লা-ট-৩৪২৫) এর চাপায় রিকশায় থাকা বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুর ১টায় চাষাঢ়া ডাকবাংলার সামনে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কে ওই দুর্ঘটনাটি ঘটে।


নিহতরা হলেন- আলতাফ (৪৫) ও ১৪ বছরের মেয়ে বেলী। তারা নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা এলাকার বাসিন্দা।


প্রত্যক্ষদর্শীরা জানান, বাবা ও মেয়ে রিকশায় করে চাষাঢ়ার দিকে যাচ্ছিল। ওই সময়ে ওই ইট বোঝাই ট্রাকটি রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই বাবা ও মেয়ের মৃত্যু ঘটে। আহত হয় রিকশা চালক।

স্বজনরা জানায়, নিহত মুক্তির বাবা আলতাফ হোসেন শম্ভুপুরায় একটি ফার্মেসি চালাতেন৷ প্রায় ছয় বছর পূর্বে আলতাফ হোসেনের সাথে তার ন্ত্রী আয়েশা রহমানের বিবাহ বিচ্ছেদ হয়৷ এরপরই মেয়েকে নিয়ে নিউইয়র্কে চলে যান আয়েশা৷ সেখানেই একটি স্কুলে ভর্তি করান মেয়েকে৷ মুক্তি তার বাবা-মায়ের একমাত্র সন্তান৷ দীর্ঘদিন পর বাবা-মেয়ের দেখা হয়েছিল৷ এটাই তাদের শেষ দেখায় পরিণত হলো৷

 

নিহত মুক্তির চাচী সাবিকুন্নাহার জানান, দেড় মাস পূর্বে দেশে আসেন মা ও মেয়ে৷ মুক্তি মায়ের সাথে শহরের জামতলা এলাকায় খালার বাড়িতে ছিলেন৷ ঘটনার দিন দুপুরে খালার বাসা থেকে তার বাবা তাকে একটি বিয়ের অনুষ্ঠানে নেওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। চলতি মাসের ২২ তারিখ নিউইয়র্কে ফেরার কথা ছিল৷ কিন্তু তা আর হলো না৷ 
 

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।