নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৮ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জের ইতিহাস গৌরবের ইতিহাসে গাঁথা থাকবে : মোস্তাইন বিল্লাহ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫১, ১০ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জের ইতিহাস গৌরবের ইতিহাসে গাঁথা থাকবে : মোস্তাইন বিল্লাহ

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, মুক্তিযুদ্ধের স্মৃতি কথা বইটি প্রতিটি জেলায় জেলা প্রশাসকে কাছে পাঠানো হবে এবং সকল লাইব্রেরী, পাবলিক লাইব্রেরী ও এম্বাসিগুলোতে পাঠানোর উদ্যেগ গ্রহণ করেছি। যাতে করে নারায়ণগঞ্জ সকল বীরমুক্তিযোদ্ধাদের কথা মানুষ স্মরণ করে, নারায়ণগঞ্জের ইতিহাস গৌরবের ইতিহাসে গাঁথা থাকবে।


নারায়ণগঞ্জ জেলার শতাধীক বীর মুক্তিযোদ্ধার মুক্তিযুদ্ধকালীন স্মৃতি সংকলন মুক্তিযুদ্ধের স্মৃতিকথা মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। 


তিনি আরো বলেন, বইটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ প্রকাশনা থেকে প্রকাশনা করা হয়েছে। আমাদের প্রকাশনায় যদি কোন ভুলত্রুটি থাকে তাহলে আমরা আবার দ্বিতীয়বার সংস্কার করবো। 


এই সময় উপস্থিত ছিলেন- উপপরিচালক (উপসচিব) স্থানীয় সকার ফাতেমা তুল জান্নাত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার। 


এছাড়াও মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযুদ্ধা শাহাজাহান ভুঁইয়া, এড. নুরুল হুদা, রমিজ উদ্দিন, মো জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সৈয়দ মশিউর রহমান শাহিন প্রমুখ।