নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৩, ২৬ মার্চ ২০২৩

মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালিত

পবিত্র কোরআন তেলওয়াত, জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত এর মধ্যদিয়ে মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকল বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২৬ মার্চ) ১০টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল বীর শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এবং দেশবাসী সকলের মঙ্গল কামনায় দোয়া করা হয়।


মিজমিজি পশ্চিম পাড়া উচ্চ বিদ্যালয়ের দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব সুলতান মোহাম্মদ গিয়াসউদ্দিন টুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. ইয়াছিন মিয়া।


এসময় মিজমিজি পশ্চিম পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে আরও উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের দাতা সদস্য আবু বকর সিদ্দিক (আবুল), দাতা সদস্য ফজলুল হক, মো. হাকিম শাহ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষীকা, ছাত্র-ছাত্রীসহ বিদ্যালয়ের সকল সম্মানিত দাতা, প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ।