নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের সভাপতি চন্দন শীলের প্রতি অনাস্থা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:৪২, ১৩ ফেব্রুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের সভাপতি চন্দন শীলের প্রতি অনাস্থা

নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভনিং বডির প্রথম সভাতেই নির্বাচিত ৫জন সদস্য সভাপতি চন্দন শীলের প্রতি অনাস্থা দিয়েছেন। কমিটির সদস্যরা যৌথ স্বাক্ষরে প্রেস বিজ্ঞতিতে জানান, রবিবার বিকেলে গভনিং বডির প্রথম সভায় চন্দন শীলের সভাপতিত্বে সভা শুরু হলে তিনি কিছু অনৈতিক সিদ্ধান্ত গ্রহনের জন্য কমিটির সদস্যদের চাপ প্রয়োগ করেন। এসময় কমিটির দুইজন সদস্য যথাক্রমে  শিক্ষক প্রতিনিধি মাহাবুবুর রহমান এবং দেলোয়ারা বেগম ছাড়া অন্য সদস্যরা তার প্রস্তাবের সাথে দ্বিমত পোষন করেন। তারা হলেন- গভর্নিং বডির দাতা সদস্য আবদুস সালাম, অভিভাবক প্রতিনিধি ওয়াহিদ সাদত বাবু, সরকার আলম এবং শিক্ষক প্রতিনিধি মোঃ আবদুর রহিম ও সুলতানা ফাতেমা জান্নাতি।


কমিটির সদস্যরা জানান, তারা নির্বাচিত হওয়ার পর তিন মাস সভাপতি চন্দন শীল স্কুলের কোন কার্যক্রমের সাথে সম্পৃক্ত না থেকে রবিবারের সভায় প্রধান শিক্ষক পরিবর্তনসহ কয়েকটি সিদ্ধান্ত নেয়ার জন্য চাপ প্রয়োগ করেন। এ ব্যাপারে সভায় উপস্থিত ৭ জন সদস্যের মধ্যে ৫জন সদস্য দ্বিমত প্রকাশ করেন।

এক পর্য়ায়ে উপস্থিত ৫জন সদস্য তার বিষয়ে অনাস্থা জ্ঞাপন করেন। এসময় তিনি একক সিদ্ধান্ত নেয়ার জন্য উদ্যোগ গ্রহন করলে অন্যান্য সদস্যরা তার প্রতি অনাস্থা প্রদান করেন।

এ বিষয়ে চন্দন শীলের সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, অনাস্থা আনার মতো কোন ঘটনাই ঘটেনি। শান্তিপূর্ণ ও সুন্দরভাবে সভা শেষ হয়েছে। তিনি আরও বলেন, সরকারি সার্কুলার মোতাবেক মো: কামরুল ইসলাম ভারপ্রাপ্ত প্রধান  শিক্ষক বা অধ্যক্ষ থাকতে পারেন না। কারণ তিনি এমপিওভুক্ত শিক্ষক নন। এছাড়া তিনি সিনিয়র শিক্ষকও না। 

 

সম্পর্কিত বিষয়: