নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

 তফসিলকে স্বাগত জানিয়ে মহানগর যুবলীগের আনন্দ মিছিল, রাতভর অবস্থানের ঘোষণা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৪৬, ১৫ নভেম্বর ২০২৩

 তফসিলকে স্বাগত জানিয়ে  মহানগর যুবলীগের আনন্দ মিছিল, রাতভর অবস্থানের ঘোষণা

নারায়ণগঞ্জে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে মহানগর যুবলীগের নেতাকর্মীরা। পাশাপাশি তফসিলকে ঘিরে যেকোন ধরনের নাশকতা রোধে রাতভর নেতাকর্মীদের নিয়ে রাজপথে অবস্থানের ঘোষণা দিয়েছেন তারা।

বুধবার (১৫ নভেম্বর) রাত ৭ টায় জাতির উদ্দেশ্যে ভাষনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন সিইসি। এসময় আগামী ৭ জানুয়ারি নির্বাচনের তারিখ ঘোষণা করেন তিনি

মিছিল করে পার্টি অফিসে বক্তব্যে রাখেন নেতারা। তারা তপসিলকে সাধুবাদ ও বিএনপি জামায়াতেরর হরতাল অবরোধে সমালোচনা করেন।

এদিকে তফসিল ঘোষণার পর পরই মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনুর নির্দেশে ও সহ সভাপতি আমিনুর রহমান শাহীনের নেতৃত্বে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারের সামনে থেকে আনন্দ মিছিল বের করে যুবলীগের নেতাকর্মীরা।

 

মিছিলটি শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ২ নং রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে সমাপ্ত হয় সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে। এদিকে আনন্দ মিছিল শেষে শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়ার ঘোষণা দেন যুবলীগের নেতাকর্মীরা। মিছিলে অংশ নেন মহানগর যুবলীগের ২৭ টি ওয়ার্ডের ৩ শতাধিক নেতাকর্মী।

 

মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু জানান, জাতি এই তফসিলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল। আমাদের নেতা একেএম শামীম ওসমানের নির্দেশে তফসিলের পর সাধারণ মানুষকে সাথে নিয়ে আনন্দ মিছিল করেছে যুবলীগের নেতাকর্মীরা। তফসিলকে ঘিরে নারায়ণগঞ্জে যেকোন ধরনের নাশকতা রোধে আমরা রাতভর বিভিন্ন পয়েন্টে সতর্ক অবস্থানে থাকব। আমাদের নেতাকর্মীরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি নারায়ণগঞ্জের পরিবেশকে শান্ত রাখতে সতর্ক থাকবে। যেকোন ধরনের অপচেষ্টা কঠোর হাতে প্রতিহত করা হবে।

 

প্রসঙ্গত: বুধবার (১৫ নভেম্বর) রাত ৭টায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি ভোট গ্রহণ। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর, যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর।

সম্পর্কিত বিষয়: