নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

রূপগঞ্জে নৌকার প্রার্থীর ক্যাম্পে আগুন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৩:৫৩, ৩০ ডিসেম্বর ২০২৩

রূপগঞ্জে নৌকার প্রার্থীর ক্যাম্পে আগুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলে নির্বাচনী প্রচার ক্যাম্পে আগুন দেয়ার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে।  শুক্রবার (২৯ ডিসেম্বর).সন্ধ্যায় উপজেলার নাওড়া পূর্বপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। 

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর নির্বাচনী প্রচারণার জন্য বৃহস্পতিবার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় প্রচার ক্যাম্পটি স্থাপন করেন তারা। তবে ক্যাম্পের কর্মীরা শুক্রবার সকাল থেকে দিনভর গোলাম দস্তগীর গাজীর সাথে বিভিন্ন এলাকায় গণসংযোগে অংশ নেন। 

তিনি অভিযোগ করেন, ক্যাম্পে কেউ না থাকায় এ সুযোগে সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুইয়ার অনুগত শীর্ষ সন্ত্রাসী ও ৪২ মামলার আসামি মোশারফ হোসেন ও তার বাহিনীর সদস্যরা এসে হামলা চালায়।

প্রধানমন্ত্রীর ছবি সহ নৌকা প্রতীকের পোস্টার ও ব্যানার ছিঁড়ে ছড়িয়ে ছিটিয়ে ফেলে রাখে। এরপর আগুন দিয়ে নৌকার প্রচার ক্যাম্পটি জ্বালিয়ে দেয় তারা। এসময় স্থানীয় লোকজন এসে বাঁধা দিলে তাদের সাথে সন্ত্রাসীদের ধস্তাধস্তিও হয়। সন্ত্রাসী বাহিনী চলে গেলে এলাকাবাসি ক্যাম্পের আগুন নেভায়। 

তিনি আরও জানান,  রাতে দলীয় নেতা-কর্মীরা এলাকায় ফিরে এসে প্রচার ক্যাম্পে আগুন দেয়ার ঘটনা জানতে পেরে তাৎক্ষণিক প্রতিবাদ সভা করেন। কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবদুল আউয়ালের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ ঘটনায় অভিযুক্ত শীর্ষ সন্ত্রাসি মোশারফ ও তার বাহিনীর সন্ত্রাসিদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান তারা। 

এ ব্যাপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ঘটনার তদন্ত করে আমরা বিস্তারিত জেনে তারপর জানাতে পারবো। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।