নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

আমি চাই শেখ হাসিনা যাতে আবারও ক্ষমতায় আসে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৮, ২ জানুয়ারি ২০২৪

আমি চাই শেখ হাসিনা যাতে আবারও ক্ষমতায় আসে : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী একেএম সেলিম ওসমান বলেছেন, আমি একটা অন্য দল করি, তারপরও আমি চাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যাতে আবারও ক্ষমতায় আসতে পারে। তিনি প্রধানমন্ত্রী হলে বাংলার মানুষের আর কোন চাহিদা থাকবে না।

গত ১৫ বছরে যা উন্নয়ন হয়েছে, তার চেয়ে ৩গুন উন্নয়ন হবে আগামী ৫বছরে। আর এই উন্নয়নকে বাধা দেওয়ার জন্য একটা দল নির্বাচন করছে না। তবে, এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আমাদের দরকার আরেকবার যুদ্ধ করা। আগামী ৭ তারিখে ভোট দেওয়ার মাধ্যমে তোমরা সেই যুদ্ধ করবে।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে সদর থানা সংলগ্ন সেলিম ওসমানের প্রধান নির্বাচনী ক্যাম্পে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসকল কথা বলেন।

নারায়ণগঞ্জ-৫ আসনের বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের নতুন ভোটারদের সাথে বিভিন্ন প্রসঙ্গে কথা বলার জন্যেই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

এ সময় শিক্ষার্থী ও নতুন ভোটারদের উদ্দেশ্যে সেলিম ওসমান বলেন, আমি যদি কোন কিছু শুরু না করি, তাহলে আমরা শেষ করতে পারবো না। আমি যদি কাজ করতে লজ্জা পাই তাহলে আমি নিজের জন্য কিছু করতে পারবো না দেশের জন্য পারবো না, পরিবারের জন্য কিছু করতে পারবো না। আমি যদি পারি তাহলে তুমি কেন পারবা না।

আমি যে দুইশত কোটি টাকা দিয়ে বিভিন্ন উন্নয়ন করেছি, সেগুলোর পুরো ট্যাক্স আমি দিয়েছি। শুধু প্রেমিকাকে ভালোবাসলে হবে না, মানুষকে ভালোবাসতে হবে। তাহলে সেই মানুষটা কখনো আটকাবে না।

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এমপি সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান, বিকেএমইএ সহ-সভাপতি আখতার হাসান অপূর্ব (সিআইপি), মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, কাউন্সিলর কামরুল হাসান মুন্না, ছাত্রলীগ নেতা আরাফাত কবির ফাহিমসহ বিভিন্ন কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ।