নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

কলাগাছিয়ার উন্নয়নে দেলোয়ার প্রধানের কৃতিত্ব নেই : কাজিম উদ্দিন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:১২, ১৯ অক্টোবর ২০২১

কলাগাছিয়ার উন্নয়নে দেলোয়ার প্রধানের কৃতিত্ব নেই : কাজিম উদ্দিন

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান বলেছেন, কলাগাছিয়া ইউনিয়নের উন্নয়নের কৃতিত্ব আমাদের সুযোগ্য এমপি আলহাজ¦ সেলিম ওসমান ভাইয়ের। কলাগাছিয়ার উন্নয়নে দেলোয়ার প্রধানের কোন কৃতিত্ব নেই।

 

যদি দেলোয়ার প্রধানের উন্নয়নের কৃতিত্ব থাকত তালে আজ হাজীপুর এলাকায় এসে কৃত্রিম বন্যা দেখতে হতো না  আমাদের। এ এলাকার রাস্তাঘাটের যে বেহাল অবস্থা এখানে যে কেউ আসলে এক কথাই বলবে এখানে কি কোন জনপ্রতিনিধি নেই। এই লজ্জা থেকে আমার নেত্রী শেখ হাসিনা ও আমার বড় ভাই আলহাজ¦ সেলিম ওসমানকে বাঁচাতে হবে। আমার নেত্রী  শেখ হাসিনার উন্নয়ন সারা দেশে বিরাজমান।


সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শান্তিনগর গুচ্ছগ্রাম ও সন্ধ্যায় ৪নং ওয়ার্ডস্থ হাজীপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক উঠান বৈঠকে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


তিনি আরো বলেন, আমার নেত্রী শেখ হাসিনা নৌকা দিয়ে আমাকে কলাগাছিয়া পাঠিয়েছে  অবহেলিত মানুষের পাশে থাকতে। আমি পাশ করি বা ফেল করি আমি সুখে দুঃখে আপনাদের পাশে থেকে আপনাদের খেদমত করে নৌকার সম্মান আমি রক্ষা করব। 

 

পূর্ব হাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি শামীম মন্ডলের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন হাজীপুর পঞ্চয়াতে কমিটির সভাপতি নূর ইসলাম মোল্লা, একই কমিটির সাধারন সম্পাদক মোঃ শহিদ, হাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সাবেক সভাপতি নূর মোহাম্মদ কন্ট্রাকটার,  হাজীপুর নবজাগর যুব সংঘের সভাপতি আজিম মোল্লা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাবুদ্দিন ঢালী প্রমুখ। উঠান বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মঞ্জুর হামান মঞ্জু, ছাত্রলীগ নেতা শাহিন তাহেরী সিনহা, সোয়েব মোহাম্মদ লিটন, পনির, লাখিম, আমানসহ স্থানীয় এলাকার ৩টি পঞ্চায়েত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ গন্যমান্র ব্যাক্তিবর্গ।