নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

বৈদ্যারবাজার ইউপি’র মেম্বার প্রার্থী বাবুর মনোনয়নপত্র জমা   

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩৬, ২৫ নভেম্বর ২০২১

বৈদ্যারবাজার ইউপি’র মেম্বার প্রার্থী বাবুর মনোনয়নপত্র জমা   

আগামী ২৬ই ডিসেম্বর অনুষ্ঠেয় সোনারগাঁ উপজেলার বৈদ্যারবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অত্র ইউপি’র ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও সোনারগাঁ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সহসভাপতি দেলোয়ার হোসেন বাবু (২৪ নভেম্বর) বুধবার সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে তার মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

 

এ সময় দেলোয়ার হোসেন বাবু সাংবাদিকদের বলেন, ‘আলহামদুলিল্লাহ। পরম করুণাময় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি কারণ তিনি যথাযথভাবে মনোনয়ন ফরম জমা দেয়ার তৌফিক দিয়েছেন। সামনের দিনগুলোতে এবং সর্বদা আল্লাহতায়ালার রহমত কামনা করছি।

 

নির্বাচিত হলে অত্র ওয়ার্ডের সকলকে কাঙ্খিত সেবা পৌছে দিবো। আমি নেতা হতে চাইনা, অত্র ওয়ার্ডের উন্নয়নে কাজ করতে চাই এবং আমি সকলের সেবক হতে চাই। আশা রাখি অত্র ওয়ার্ডের সকলে আমার পাশে থাকবেন এবং আপনাদের সুচিন্তিত মতামত দিবেন ও আমার জন্য দোয়া করবেন’।


মনোয়ন ফরম জমা দেওয়া সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শেখ হাসিনা শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক আবু ফয়েজ শিপন,সোনারগাঁ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আহবায়ক রাসেল সহ শেখ রাসেল শিশু কিশোর পরিষদের নেতা কর্মীরা।