নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

দেশের শীর্ষ ভিডিও কন্টেন্ট নির্মাতাদের তালিকায় স্থান পেলেন  তিন বোন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০০, ১১ ফেব্রুয়ারি ২০২৪

দেশের শীর্ষ ভিডিও কন্টেন্ট নির্মাতাদের তালিকায় স্থান পেলেন  তিন বোন 

ভিডিও কন্টেন্ট বানিয়ে ফেসবুকে ঝড় তুললেন বরিশালের তিন বোন বিনোদন নিউজ: দেশের শীর্ষ ভিডিও কন্টেন্ট নির্মাতাদের তালিকায় স্থান পেয়েছেন শারমিন আরিফা নেহা, সাবিনা ও সামিয়া নূর নামে বরিশালের তিন বোন।

ইতিমধ্যে তাদের জনপ্রিয় পেইজ ‘আপন বোন’ ফেসবুকে ঝড় তুলেছে। বরিশালের ভাষায় তাদের হাস্যরসাত্মক ভিডিওগুলির মাধ্যমে  ১.৫ মিলিয়ন  বেশি ফলোয়ার এবং ৮০০ কোটির বেশি ভিউ সংগ্রহ করেছে, যা বাংলাদেশের একটি বড় কিশোর-কিশোরী দর্শককে আকর্ষণ করেছে।

বড় দুই বোন শারমিন আরিফা নেহা ও সাবিনা ফেইসবুকের বিখ্যাত ভিডিও নির্মাতাদের ভিডিও দেখে অনুপ্রাণিত হয়ে ২০২২ সালের জানুয়ারি মাস থেকে নিজেদের ভিডিও কন্টেন্ট আপলোড দেয়া শুরু করেন।

কিছুদিন পর ছোট বোন সামিয়া নূরও বড় দুই বোনের সাথে ভিডিও কন্টেন্ট তৈরির কাজে যুক্ত হন। এরপর খুব অল্প সময়েই তারা তিন বোন সাফল্যের মুখ দেখতে শুরু করেন। অসংখ্য মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হন তারা।

মজার মজার ভিডিও কন্টেন্ট বানিয়ে ইতিমধ্যে তিন বোন নেহা, সাবিনা ও সামিয়া সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হয়ে উঠেছেন।  তাদের সাফল্য তাদেরকে দেশের শীর্ষস্থানীয় ভিডিও কন্টেন্ট নির্মাতাদের তালিকায় স্থান দিয়েছে। তারা তিন বোন শুধুমাত্র নিজেদের সাফল্যেই সন্তুষ্ট নন।

অন্যদেরও কন্টেন্ট ক্রিয়েটর হতে অনুপ্রাণিত করতে চান। তারা মনে করেন, ভিডিও কন্টেন্ট বানিয়ে ফেইসবুকের মাধ্যমেও ভালো আয় করে জীবিকা নির্বাহ করা সম্ভব।

নেহা ও সাবিনা বলেন, "ফেসবুক বাংলাদেশে বেকারত্ব দূর করতে সাহায্য করতে পারে। তাই আম রা নিজেরা সফল হয়ে অন্যদেরকেও ভিডিও কন্টেন্ট তৈরিতে উৎসাহিত করছি।

আমরা ফেসবুকে নিজেদের প্ল্যাটফর্ম ব্যবহার করে সারা বাংলাদেশের মানুষের কাছে পৌঁছে যাওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছি। বরিশাল জেলার মজার ভাষাটি সবার কানে পৌঁছে দিতে এবং আরও শ্রোতাদের কাছে পরিচিত করার আশায় আমরা চেষ্টা করে যাচ্ছি"।

সম্পর্কিত বিষয়: