নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

জিএম আরাফাতকে এক হাত নিলেন  ছাত্রলীগ নেতা পাপন সরকার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৩৩, ১০ মে ২০২২

জিএম আরাফাতকে এক হাত নিলেন  ছাত্রলীগ নেতা পাপন সরকার

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতকে এক হাত নিলেন জেলা ছাত্রলীগ নেতা পাপন সরকার। কঠোর সমালোচনা করেছেন তিনি জিএম আরাফাতের। শুধু তাই নয়, জিএম আরাফাতের শিক্ষাগত যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।


মঙ্গলবার (১০ মে) বিকালে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন পাপন সরকার। যেখানে তিনি জিএম আরাফাতকে ধুয়ে দিয়েছেন। তার এই স্ট্যাটাসে সন্ধ্যা পর্যন্ত ২২ জন কমেন্টস করেছেন। শেয়ার করেছেন ৯ জন। এরমধ্যে মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা কমেন্টস করেছেন ‘আরাফাতের ভাষা আরো মার্জিত হওয়া উচিৎ’। আব্দুর রহিম নামে একজন আরাফাতকে উদ্দেশ্য করে কমেন্টস করেছেন‘যার নিজের শিক্ষার অভাব সে কিরে দাদার মত একজন মহৎ মানুষকে বেয়াদব বলে’। অ্যাডভোকেট চিনা সুলাতানা জয় কমেন্টস করেছেন ‘ দাদা সম্পর্কে এমন বাক্য উচ্চারণ করা ঠিক না আরাফাত ভাই। দাদা একজন কর্মী বান্ধব নেতা’। মো: শাকিল মাহমুদ কমেন্টস করেছেন ‘পুরান পাগলের ভাত নাই নতুন পাগলের আমদানি আরাফাত রহমান কোকো’। সিয়াম ভুইয়া কমেন্টস করেছেন ‘এডভোকেট খোকন সাহা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামিলীগ এর একজন ত্যাগী ও কর্মীবান্ধব নেতা।তার নামে এরকম নোংরা আচরণের নিন্দা জানাই’।


জিএম আরাফাতকে নিয়ে কেন পাপন সরকার এমন স্ট্যাটাস দিলেন? খোঁজ নিয়ে জানা যায়, নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত একটি দৈনিকে সোমবার (৯ মে) এড. খোকন সাহা শুধু বেআদব নন, চরম অকৃতজ্ঞও। একের পর এক সমালোচনায় বিদ্ধ তিনি’ শিরোনামে একটি সংবাদ ছাপা হয়। ওই সংবাদে মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেছেন, ‘খোকন সাহা শুধু অকৃতজ্ঞ নন, বেআদবও। আরাফাতের এমন বক্তব্যের প্রতিবাদ জানাতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পাপন সরকার।

 

পাপন সরকারের স্ট্যাটাসটি এখানে হুবহ তুলে ধরা হলো।

আরাফাত ভাই, আপনি কোন কলেজে পড়েছেন? আমি জানতে চাই কলেজে যদি না পড়ে থাকেন তাহলে ছাত্রলীগের পদ কি করে পেয়েছেন...?

মাননীয় সাংসদ বাবু ভাইয়ের দয়ায়

বেয়াদবতো আপনি, অকৃতজ্ঞতো

আপনি..

এডঃ খোকন সাহা জেল থেকে আপনার মৃত পিতা আলমচান সাহেবকে বের করেননি...????

দাদার ছায়ার মতো যোগ্য হতে হলে আমার মতো ফিজিক্সে এম এসসি পাশ করতে হবে।

আমি জেলা ছাত্রলীগের গণ শিক্ষা সম্পাদকই

আপনার সম্পর্কে লিখতে চাইনা,

কারণ অল্প শিক্ষিত লোক ডিজিটাল

যুগে রাজনীতি না করাই ভালো

সম্পর্কিত বিষয়: