নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০১ মে ২০২৪

বারের সভাপতি জুয়েলের স্ত্রী অ্যাডভোকেট রিতার মৃত্যুতে শোক সভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৪, ২ এপ্রিল ২০২৩

বারের সভাপতি জুয়েলের স্ত্রী অ্যাডভোকেট রিতার মৃত্যুতে শোক সভা ও দোয়া

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য (ভিপি কৌশলী) ও বারের সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সহধর্মীনি অ্যাডভোকেট সৈয়দা ওয়াহিদা আহমেদ রিতার মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা আইনজীবী সমিতির আয়োজনে রোববার (২ এপ্রিল) বেলা ১২টায় সেলিম ওসমান বার ভবনের নিচতলায় এ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল। সঞ্চালনায় ছিলেন সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোহসীন মিয়া।


শোক সভায় হাসান ফেরদৌস জুয়েল বলেন, কখনো ভাবিনি সভাপতির দায়িত্ব থাকা অবস্থায় নিজ স্ত্রীর মৃত্যুর শোক সভায় সভাপতিত্ব করবো। আজকে শোকসভায় আপনারা যেভাবে আমার স্ত্রীর প্রতি ভালোবাসা দেখালেন আমি সারাজীবন আপনার কাছে চিরঋণী হয়ে থাকবো। আপনারা আমার স্ত্রীর জন্য দোয়া করবেন।


শোক সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বারের সাবেক আইনজীবী নেতা অ্যাড. খোকন সাহা, সাবেক নারী সংসদ হোসনে আরা বাবলী, জেলা আদালতের রাষ্টপ্রক্ষের আইনজীবী (পিপি) অ্যাড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি অ্যাড. ওয়াজেদ আলী খোকন, নারী শিশু আদালতের পিপি অ্যাড. রকিব, বারের সহ-সভাপতি রবিউল আমিন রনি, সাবেক সাধারন সম্পাদক অ্যাড. মাহাবুবুর রহমানসহ আইনজীবী সমিতির নেতৃবৃন্দ ও সিনিয়র জুনিয়র আইনজীবীরা।