নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ব্যবসায়ী মেরাজুল ইসলাম হত্যা মামলায় 

নাসিক কাউন্সিলর শাহীন মিয়া কারাগারে

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৫৯, ১১ জুন ২০২৩

নাসিক কাউন্সিলর শাহীন মিয়া কারাগারে

বন্দরের ব্যবসায়ী মেরাজুল ইসলাম হত্যা মামলায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন মিয়ার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।


রবিবার ( ১১ জুন ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আস শামস জগলুল হোসেনের আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান  এসব তথ্য নিশ্চিত করেছেন। এ মামলায় কয়েকজন আসামিকে গ্রেপ্তার করা হলেও উচ্চ আদালত থেকে আগাম জামিনে ছিলেন কাউন্সিলর শাহীন মিয়া।


জানাগেছে, গত ৩ এপ্রিল সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বন্দর অঞ্চলের রূপালী আবাসিক এলাকায় নিজের ব্যবসায়িক প্রতিষ্ঠানের সামনে মেরাজুল ইসলামকে (২৮) কুপিয়ে হত্যা করা হয়।


পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরোনো দ্বন্দ্বের জেরে মেরাজুলকে হত্যা করা হয়। ঘটনার পরদিন নিহতের মা বাদী হয়ে কাউন্সিলর শাহীন মিয়াসহ ১৪ জনের নাম উল্লেখ ও ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা করেন।


মামলার অভিযোগে বলা হয়েছে, স্থানীয় কাউন্সিলর শাহীন মিয়ার নির্দেশে মেরাজুল ইসলামকে (২৮) কুপিয়ে হত্যা করেন আকিব হাসান রাজু। সেসময় অন্য আসামিরাও তাকে আঘাত করেন।