নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

খন্দকার মাহবুবের রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ আইনজীবী ফোরামের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:১৮, ২৬ আগস্ট ২০২১

খন্দকার মাহবুবের রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ আইনজীবী ফোরামের দোয়া

বিএনপির পেশাজীবী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির আহ্বায়ক ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিএনপির ভাইস-চেয়ারম্যান এড. খন্দকার মাহবুব রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল করেছেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। 


বৃহস্পতিবার (২৬ আগস্ট) বাদ জোহর নারায়ণগঞ্জ আদালত পাড়া সংলগ্ন একটি চেম্বারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে এড. খন্দকার মাহবুব রহমানের রোগ মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়।


নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ূন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকিরের সঞ্চালনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিসেবে উপস্থিত, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, আইনজীবী ফোরাম নেতা এড. রফিক আহমেদ, এড. মানিক মিয়া, এড. কামাল হোসেন মোল্লা, এড. শামসুল আরেফীন টুটুল, এড. সালাউদ্দিন সবুজ, এড. তারিকুল ইসলাম বুলবুল, এড. কায়সার আলম চৌধুরী টুটুল, এড. জাহিদুল হাসান, এড. আসমা হেলেন বিধী, এড. আহসান হাবীব গোলাপ, এড. আঞ্জুম আহমেদ রিফাত, এড. রাসেল মিয়া, এড. মামুন মাহমুদ, এড. সারোয়ার জাহান, এড. মহসীন শেখ, এড. আমিনুল ইসলাম, এড. বজলুল রহমান ফাহিম, এড. হাফিজুর রহমান মাসুম, এড. মেহেদী হাসান, এড. দীপু, এড. আবুল কালাম আজাদ প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: