নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

এড. শামসুল ইসলাম ভূঁইয়াকে আইনজীবী সমিতির অভিনন্দন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১

এড. শামসুল ইসলাম ভূঁইয়াকে আইনজীবী সমিতির অভিনন্দন

নারায়ণগঞ্জে সোনারগাঁ উপজেলার উপ-নির্বাচনে কোনো প্রতিদ্বন্ধি না থাকায় একমাত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এড. শামসুল ইসলাম ভূঁইয়া যিনি বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।


বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১টায় ডিজিটাল বার ভবনের সামনে জেলা আইনজীবী সমিতির সভাপতি এড.মুহাম্মদ মহসীন ও সাধারণ সম্পাদক এড.মাহবুবুর রহমানের নেতৃত্বে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।


এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র সহ-সভাপতি বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক পদে রবিউল আমিন রনি, ক্রীড়া সম্পাদক সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক ইসরাত জাহান ইনাসহ প্রমুখ।


এ সময় শামসুল ইসলাম ভূঁইয়া বলেন, আল্লাহ চেয়েছেন বলে আমি উপজেলার চেয়ারম্যান হতে যাচ্ছি। আমি শামসুল ইসলাম ভূঁইয়া সকলের ভাই হয়ে থাকতে চাই। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি তিনি আমাকে যোগ্য মনে করেছেন বলে আমাকে এই চেয়ারে বসার সুযোগ দিয়েছেন। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো সৎ ভাবে আমার কাজ পালন করতে পারি।


উল্লেখ্য, ১৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার পর যাচাই-বাছাই প্রক্রিয়া শেষে নির্বাচন কমিশন তার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন। আর কোনো প্রার্থী না থাকায় এ উপজেলায় নির্বাচন হবে না। একক প্রার্থী হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন।