নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

গ্রেপ্তারকৃত বহুরূপী অপরাধ চক্রের ২ সদস্যের জবানবন্দি প্রদান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৩, ৩০ সেপ্টেম্বর ২০২১

গ্রেপ্তারকৃত বহুরূপী অপরাধ চক্রের ২ সদস্যের জবানবন্দি প্রদান

গ্রেপ্তারকৃত অটো রিকসা, ইজিবাইক চোর, ছিনতাইকারী, অপহরণকারী ও সংঘবদ্ধ খুনি চক্রের ছয় সদস্যের মধ্যে দু’ জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। তারা হলো - এ চক্রের প্রধান শাহ্ আলম (৩৮) ও সদস্য হালিম (৪২)।


বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবীর ও মাহমুদুল মোহসীনের পৃথক আদালতে জবানবন্দি দেয় তারা।  এর আগে তথ্য প্রযুক্তির সহায়তায় ছিনতাইকারী চক্রের ৬ জনকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)।


পিবিআই নারায়ণগঞ্জের পুলিশ সুপার মনিরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, আসামিরা আরও কিছু চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। যা যাচাই-বাছাই করা হচ্ছে। ঘটনার সাথে জড়িত চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারসহ ভুক্তভোগী অপহৃত কুদ্দুসকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।


প্রসঙ্গত, গত ৬ সেপ্টেম্বর বিকেলে ফতল্লার নরসিংহপুর কাউয়াপাড়া এলাকার জাহাঙ্গীরের গ্যারেজ থেকে ব্যাটারিচালিত মিশুক গাড়ি নিয়ে বের হন আব্দুল কুদ্দুস। 


রাতে বাসায় না ফেরায় এবং কুদ্দুসের মোবাইল নম্বর বন্ধ পেয়ে বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুজি করা হয়। পরে ১৮ সেপ্টেম্বর ফতুল্লা থানায় একটি সাধারণ ডায়েরি করে তার স্ত্রী রীনা খাতুন। 


পরে অপহরণ মামলা করলে পিবিআই মামলাটি তদন্তের দায়িত্ব নেয়। এই মামলার তদন্ত করতে গিয়ে অন্তঃজেলা ব্যাটারিচালিত রিকশা, মিশুক, ইজিবাইকের মতো তিন চাকার যানবাহন ছিনতাই চক্রের সন্ধান পায় পিবিআই নারায়ণগঞ্জ জেলা কার্যালয়। 

আরও পড়ুন :নারায়ণগঞ্জে বহুরূপী অপরাধী চক্রের ৬ সদস্য গ্রেপ্তার (ভিডিও)


তথ্য প্রযুক্তির সহায়তায় ওই ছিনতাইকারী চক্রের ৬ জনকে গ্রেপ্তার করে তদন্তকারী সংস্থাটি।