নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়বেন কামাল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪১, ৫ জানুয়ারি ২০২২

আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়বেন কামাল

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন (২০২২-২০২৩) এ বঙ্গবন্ধু সম্মিলিত আইনজীবী পরিষদের প্যানেলে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন।

 

মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু সম্মিলিত আইনজীবী পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মনিরুজ্জামান পাবলিক প্রসিকিউটির,নারায়ণগঞ্জ জেলা এর কাছ থেকে এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি। এবং ওইদিনই অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন তার সংগ্রহকৃত মনোনয়ণপত্র দাখিল করেন। 


এডভোকেট মোহাম্মদ কামাল হোসেন এর আগে দু’বারের কার্যকরি সদস্য (২০০৯-১০-১১), ক্রীড়া সম্পাদক (২০১১-১২) ও কোষাধ্যক্ষ (২০১৪-২০১৫) সনে নির্বাচিত হয়েছিলেন এবং বেশ সফলতার সাথে দায়িত্ব পালন করেছিলেন। আদালত পাড়ায় সদালাপি ও বন্ধুসুলভ আচরণ ও সফল সংগঠক হিসিবেও তাঁর বেশ খ্যাতি রয়েছে।


এ বিষয়ে অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন বলেন, আমি আইনজীবীদের পাশে আছি থাকবো। এরআগেও আমি বেশ কয়েকবার নির্বাচিত হয়েছি। আইনজীবীরা আমাকে ভালবেসে যোগ্য মনে করে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এবারও আমি নির্বাচন করবো যদি এ নির্বাচনে শীর্ষনেতৃবৃন্দ ও আইনজীবীরা আমাকে নির্বাচনে মনোনিত করেন।  


এদিকে এবারের নির্বাচনে নতুন মুখের সন্ধানে আইনজীবীরা তাদের মতামত ব্যক্ত করবেন সেই প্রত্যয় নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনার ঝড়।


আইনজীবী সমিতির নির্বাচনে বিভিন্ন পদে নতুন মুখের আর্বিভাব ঘটতে পারে বলে অনেকেরই ধারনা। তাই ইতি মধ্যে নির্বাচন করার লক্ষ্য নিয়ে নবাগত ও পদধারী আইনজীবীরা নির্বাচন করার মনোভাব প্রকাশ করছেন। 


প্রসঙ্গত, আইনজীবী সমিতির নির্বাচনকে সামনে রেখে বার্ষিক সাধারন সভায় সকল আইনজীবীদের সম্মতি ও উপস্থিতিতে আগামী ১৮ জানুয়ারীতে নির্বাচনী দিনক্ষণ নির্ধারন করেছেন।