নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

২৫ বছরে পা রাখলেন তরুণ সমাজসেবক রিয়েন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪২, ২৩ এপ্রিল ২০২৪

২৫ বছরে পা রাখলেন তরুণ সমাজসেবক রিয়েন 

তরুণ সমাজসেবক ও এসবি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো.রায়হান করিন রিয়েন ২৫ বছরে পা রাখলেন। ১৯৯৯ সালে শহরের আমিনা মঞ্জিল এলাকায় নাসিক প্যানেল মেয়র আব্দুল করিম বাবু ও ফারাহানা করিমের ঘরে জন্ম গ্রহন করেন তিনি। 

মঙ্গলবার (২৩ মার্চ) রায়হান করিম রিয়েনের জন্মদিন উপলক্ষে মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত করা হয়েছে। ১৭ নং ওয়ার্ডের তরুন সমাজ ও যুব সমাজের উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এছাড়া দিবাগত রাত ১২ টা ১ মিনিট থেকে কেক কেটে ও দোয়ার আয়োজনের মধ্য দিয়ে জন্মদিন পালন করছেন অত্র এলাকার তার শুভাকাংখীরা।  

তরুন এই সমাজ সেবক রায়হান করিম রিয়েন তার অনুভূতি ব্যক্ত করে বলেন, আজকের এই দিনে আমি পৃথিবীতে আসছি। আমার জন্মদিনে মানুষের শুভেচ্ছা ও ভালবাসায় আমি সিক্ত হয়েছি।

যার অনুভূতি ভাষায় প্রকাশ করার মত না। আমার বাবাকে দেখেছি তিনি সবসময় মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন। 

আমিও চাই আমার বাবা মায়ের দোয়া নিয়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে। আপনার আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন আমি যাতে মানুষের সেবায় কাজ করতে পারি।

প্রসঙ্গত, রিয়েন তার বাবা প্যানেল মেয়র বাবুর মতই মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। চিকিৎসা সেবা, গরীব শিক্ষার্থীদের অর্থায়ন ও এলাকার সমাজ সেবামূলক কাজে সব সময় সহযোগীতার হাত বাড়িয়ে আসছেন।

সম্পর্কিত বিষয়: