নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

সাংবাদিকরা সমাজের দর্পণ:এমপি খোকা 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:২২, ১২ সেপ্টেম্বর ২০২২

সাংবাদিকরা সমাজের দর্পণ:এমপি খোকা 

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা সংলগ্ন বাড়ি মজলিশ এলাকায় এমদাদ ম্যানশনের ২য় তলায় রবিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সোনারগাঁ সিটি প্রেসক্লাবের প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।  

 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, অত্র প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, প্রধান আলোচক হিসেবে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আহসান উল্লাহ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোঃ সোহাগ রনি, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও মোগরাপাড়া ইউপি'র ২নং ওয়ার্ডের সদস্য আবুল হোসেন উপস্থিত ছিলেন। 

 

সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সভাপতি দ্বীন ইসলাম অনিকের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম অংশে ফিতা কেটে কার্যালয় পরিদর্শণ করেন উপস্থিত নেতৃবৃন্দ এবং অনুষ্ঠানের ২য় অংশে নিকটস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও কেকে কেটে সোনারগাঁ সিটি প্রেসক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এমপি লিয়াকত হোসেন খোকা।

 

প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা বলেন, 'সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ। জনমত সৃষ্টিতে সাংবাদিকরা কার্যকর ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হন। সোনারগাঁয়ের উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের সহায়তা চাই। আপনাদেরকে সাহস ও সততা নিয়ে এগিয়ে যেতে হবে। আমি সর্বদা ভালোর সাথে আছি ও থাকবো। মহান এ পেশার মর্যাদা যাতে অক্ষুন্ন থাকে সেজন্য সকলে সচেষ্ট থাকবেন বলে আমার বিশ্বাস।

 

 

অপসাংবাদিকতা সমাজ ও দেশের জন্য ক্ষতিকর। তাই কতিপয় অপসাংবাদিকদের বিষয়ে প্রকৃত সাংবাদিকদের সজাগ থাকার অনুরোধ জানাচ্ছি'। 

 

সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুর নবী জনির সার্বিক আয়োজনে এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মামুন মোল্লা, সহ-সভাপতি শহীদুল্লাহ রাসেল ও মইনাল হোসাইন, যুগ্ম সম্পাদক-১ দ্বীন ইসলাম হীরা, যুগ্ম সম্পাদক-২ রাশেদুল হাসান অভি, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, অর্থ সম্পাদক সুমন হাসান, প্রচার সম্পাদক মোঃ মিঠু আহম্মেদ, সহ-প্রচার সম্পাদক আরিফ হোসেন, দপ্তর সম্পাদক মিমরাজ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক লিটন বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক এড.ফিরোজ আহম্মেদ, ক্রীড়া সম্পাদক কাউসারুল মামুন রাজু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ, সদস্য জাহাঙ্গীর সিকদার, সাজেদা ইসলাম, সোহেল প্রধান, সোলায়মান আহম্মেদ পাভেল ও স্বপন হোসেন প্রমুখ।

সম্পর্কিত বিষয়: