নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

নারায়নগঞ্জ হাই স্কুলের শিক্ষক নুর হোসেন আর নেই

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:০৭, ২৬ জুন ২০২১

নারায়নগঞ্জ হাই স্কুলের শিক্ষক নুর হোসেন আর নেই

নারায়নগঞ্জ হাই স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক নুর হোসেন স্যার আর নেই। শনিবার (২৬ জুন) দুপুরে ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত নিউরোসায়েন্স হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার বাদ এশা চাষাড়া রামবাবুর পুকুরপাড় জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।


তিনি দীর্ঘদিন হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃতুকালে তার বয়স হয়েছিল ৮৫। তিনি ৩ মেয়ে এবং একছেলে রেখে গেছেন। তার দুই মেয়ে আমেরিকা এবং ছেলে মালয়েশিয়া বসবাস করেন। একমেয়ে সিটি ব্যাংকে কর্মরত আছে।


মরহুম নুর হোসেন নারায়নগঞ্জ হাই স্কুলে ৪০ বছর ইংরেজি শিক্ষক হিসেবে কর্মরত থেকে ২০০০ সালে অবসর গ্রহন করেন। এরপর প্রায় ১০ বছর আমেরিকায় দুই মেয়ের সাথে ছিলেন। সম্প্রতি তিনি দেশে ফিরে চাষাড়ায় ছোট মেয়ের সাথে বসবাস করতেন। 


প্রবীন শিক্ষক নুর হোসেন স্যারের মৃত্যুতে নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভনিং বডির সভাপতি চন্দন শীল সহ গভনিং বডির অন্যান্য সদস্য,ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম,গভনিং বডির প্রাক্তন সভাপতি কাসেম জামাল,নারায়নগঞ্জ হাই স্কুল সতীর্থ ৭৩’র সভাপতি মোয়াজ্জেম হোসেন রতন এবং সাধাণন সম্পাদক আবদুস সালাম, সতীর্থ-৬৮’র পক্ষে কাশেম হুমায়ুণ, ১৯৭১-৭২ ব্যাচের পক্ষে মনোয়ার হোসেন মনা এক বিবৃতিতে তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।
 

সম্পর্কিত বিষয়: