নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী ও কোরআন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১১, ১৭ নভেম্বর ২০২২

সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী ও কোরআন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

নানা আয়োজনে সোনারগাঁয়ে সনমান্দী জনকল্যাণ সংস্থার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃস্পতিবার (১৭ নভেম্বর) বিকেল  ৩ টায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শুরু হয়।


সংগঠনটির আইটি ও মিডিয়া সমন্বয়ক মীমরাজ হোসেন রাহুলের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা  সনমান্দী হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনিরুজ্জামান মনির, সোনারগাঁ পোল্ট্রি ডিলার এসোসিয়েশনের সভাপতি জহিরুল ইসলাম খোকন, বিবি আছিয়া ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক মনির হোসেন, গ্র্যাজুয়েট ফাউন্ডেশন এর চেয়ারম্যান মামুন মোল্লা,টুকটাক ইংলিশ এর প্রতিষ্ঠাতা তুহিন মাহমুদ, ইঞ্জিনিয়ার সাইদুল হক, সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য ইব্রাহিম মিয়া, মিনারা আক্তার মিনা।এসময় বক্তারা সমাজ সেবামূলককাজের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে আলোচনা করেন। একই সাথে সংগঠনের নবীন সদস্যদের সামাজিক কাজ করার উৎসাহিত করেন।


আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৫টি মাদ্রাসা থেকে ৩৫ জন হিফজুল কোরআান প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয় ও সোনারগাঁয়ের ৩৫ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। সমাপনী বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি হাসানুজ্জামান কিরণ।


উল্লেখ্য, ‘সনমান্দী জনকল্যাণ সংস্থা’ একটি সমাজসেবামূলক সংস্থা।‘জাগ্রত হোক মানবতা জয় হোক তারুণ্যের’ স্লোগানকে সামনে রেখে ২০১৯ সালের ১১ই অক্টোবর সনমান্দী ইউনিয়ননে কেন্দ্র করে গড়ে ওঠা এই সংগঠন বর্তমানে প্রায় সারা দেশেই সামাজিক কাজ করছেন কাজ করে যাচ্ছে।
 

সম্পর্কিত বিষয়: