নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

২১ বছর পদার্পন উপলক্ষে 

মানব কল্যাণ  পরিষদের সম্মাননা ও পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০২:১৫, ২৩ নভেম্বর ২০২১

মানব কল্যাণ  পরিষদের সম্মাননা ও পুরস্কার বিতরণ

মানবতার সেবায় ২১ বছর পদার্পন উপলক্ষে মানব কল্যাণ পরিষদের উদ্যোগে মানবিক যোদ্ধা ও সফল নারী উদ্যোক্তাদের সম্মাননা এবং পুরস্কার প্রদান করেছে।

সোমবার (২২ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের চৌরঙ্গী ফ্লোটিং রেস্টুরেন্টে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক একেএম শাহরিয়ার রেজা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক কামিজা ইয়াসমীন, যুব উন্নয়ন অধিদপ্তরের সোনারগাঁ উপজেলা কর্মকর্তা ইয়াসীনুল হাবীব তালুকদার, সহকারী সদর উপজেলা কর্মকর্তা আমজাদ হোসেন। দেশ সেরা নারী উদ্যোক্তা সাবিরা সুলতানা নীলা, প্রীতি ইসলাম পারভীন, মানবিক যোদ্ধা জাহাঙ্গীর হোসেন ও রাসেল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও সংগঠনের সদস্য ও কর্মীদের পুরস্কার সহ নারায়ণগঞ্জ সদর উপজেলা যুব উন্নয়ন কর্তৃক ব্লক বাটিক প্রশিক্ষণের সনদ বিতরণ করা হয়।

 

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পরিবেশ উন্নয়ন সোসাইটির সভাপতি মোহাম্মদ হোসাইন ও মানব কল্যাণ পরিষদের মহাসচিব মোঃ নিজাম উদ্দিন প্রমুখ। আরও উপস্থিত ছিলেন নারী উদ্যোক্তা আয়শা আক্তার, ফাহমিদা হক ইলা, ঝুমি আক্তার, সুবর্ণা সিরাজ, নুসরাত, তাবাসুম তাজিন রাত্রি, রিমি আক্তার, রোকেয়া মিলি, সমাজকর্মী হাফেজ মোঃ পারভেজ, মোঃ ইয়ামিন, মোঃ ফজলুল হক ভূইয়া ও সবুজ রায় প্রমুখ। ২১ বছর পদার্পনে মানব কল্যাণ পরিষদের সকল সদস্য ও কর্মীরা আরও উজ্জীবিত হয়ে মানুষের সেবায় কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


 

সম্পর্কিত বিষয়: