নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

বন্দরে হামলার ঘটনার মামলার প্রধান আসামি আল আমিন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৫, ২ জুলাই ২০২২

বন্দরে হামলার ঘটনার মামলার প্রধান আসামি আল আমিন গ্রেপ্তার

বন্দরে সন্ত্রাসী হামলায় দুই মহিলাসহ ৩ জন রক্তাক্ত জখমের মামলার প্রধান আসামী সন্ত্রাসী আল আমিন (২৫)কে গ্রেপ্তার করেছে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ।  শুক্রবার (১ জুলাই) রাতে বন্দর উপজেলার তাজুপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আল আমিন একই এলাকার মৃত সাহাবুদ্দিন মিয়ার ছেলে বলে জানা গেছে। 


জানা গেছে, বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের তাজপুর এলাকায় পৈত্রিক সম্পত্তী নিয়ে বিরোধের জের ধরে একই এলাকার মৃত সাহাবুদ্দিন মিয়ার ছেলে সন্ত্রাসী আল আমিন রবিউল, ইকবাল ও দ্বীন ইসলামসহ অজ্ঞাত নামা সন্ত্রাসীরা ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে দুলাল মিয়ার বাড়িতে অর্তকিত হামলা চালায়। 


ওই সময় হামলাকারি দুলাল মিয়াকে বেদম ভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। ওই সময় দুলালকে বাঁচাতে তার স্ত্রী রিমা বেগম (৩০) ও বোন মরিয়ম (২৯) এগিয়ে আসলে ওই সময় হামলাকারিরা তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। 


পরে স্থানীয় এলাকাবাসী আহতদের জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ মামলা দায়েরের ওই রাতে তাজপুর এলাকায় অভিযান চালিয়ে হামলাকারি সন্ত্রাসী আল আমিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে পুলিশ গ্রেপ্তারকৃতকে ওই মামলায় শনিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।