নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বন্দরে সস্ত্রাসী হামলায় বিশ্ববিদ্যালয়ের নারী শিক্ষার্থী আহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩০, ১৬ এপ্রিল ২০২৪

বন্দরে সস্ত্রাসী হামলায় বিশ্ববিদ্যালয়ের নারী শিক্ষার্থী আহত

যাতায়াতের রাস্তার উপরে বাড়ির ময়লা পানি ফেলে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টির প্রতিবাদ করার জের ধরে সন্ত্রাসী হামলায়  শাহানাজ আক্তার (২৩) নামে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী রক্তাক্ত জখম হয়েছে। 

স্থানীয় এলাকাবাসী আহত শিক্ষার্থীকে উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। আহত শিক্ষার্থী সাহানাজ আক্তার বন্দর থানার সোনাচরা স্কুল রোড এলাকার তাওলাদ হোসেন মিয়ার মেয়ে। 

এ ঘটনায় আহত শিক্ষার্থীর পিতা তাওলাদ হোসেন ঘটনার ওই দিন রাতেই হামলাকারি আলতাফ হোসেন জনী ও আলী হোসেনসহ ৪ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  

এর আগে গত রোববার (১৪ এপ্রিল) রাত ৮টায় বন্দর থানার সোনাচরা স্কুল রোডস্থ ঢাকেরশ্বরী এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। 

অভিযোগ সূত্রে জানাগেছে, বন্দর থানার সোনাচরা এলাকার মৃত মেহের আলী মিয়ার ছেলে তাওলাদ হোসেন সাথে দীর্ঘ দিন ধরে একই এলাকার মৃত করম আলী মিয়ার ছেলে আলী হোসেনের সাথে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। তাওলাদ হোসেন মিয়ার দাদার পৈত্রিক সম্পত্তি উপরে প্রতিপক্ষ আলী হোসেনগং এর বাড়ি রয়েছে। 

প্রতিপক্ষ আলী হোসেনগং গত ১ এপ্রিল একটি পানির পাম্প স্থাপন করে এবং বাড়িতে আসা যাওয়ার পথে পাম্পের পানিসহ ময়লা পানি ফেলে  যাতায়াতের প্রতিবন্ধকতা সৃষ্টি করে। 

এ ঘটনায় গত রোববার রাত ৮টায় তাওলাদ হোসেন মিয়ার মেয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহানাজ বেগম এর প্রতিবাদ করলে ওই সময় প্রতিপক্ষ আলী হোসেন মিয়া ও তার সন্ত্রাসী ছেলে আলতাফ হোসেন জনী মেয়ে খাদিজা ওরফে মনি ও স্ত্রী রওশন আরা ক্ষিপ্ত হয়ে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে পালিয়ে যায়।