নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

ফতুল্লায় বাবু হত্যা মামলার ৩ আসমি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৯, ১৯ সেপ্টেম্বর ২০২৩

ফতুল্লায় বাবু হত্যা মামলার ৩ আসমি গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্ব শত্রুতার জেরে সালিশের কথা বলে ডেকে নিয়ে “মোঃ বাবু” নামে এক অটো চালককে নৃশংসভাবে এলোপাথাড়ি কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

তারা হলো- জেলার ফতুল্লা মডেল থানাধীন কানাইনগর বক্তাবলী এলাকার আব্দুল এর ছেলে আলাল (৪০) ও দেলোয়ার (৩৯) এবং একই এলাকার আইয়ুব আলীর ছেলে নাজমুল (৩৮)। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য গ্রেপ্তারকৃতদের ফতুল্লা থানায় হস্তান্তর করে র‌্যাব। 

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারারকৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করেছে।

গত ৯ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে ভিকটিম “বাবু” ফতুল্লার কানাইনগর বেকারীর মোড় (বক্তাবলী) পৌঁছালে গ্রেপ্তারকৃত আলাল, দেলোয়ার ও নাজমুলসহ তার অন্যান্য সহযোগীরা “বাবু” এর মাথায় ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় তাকে বাঁচাতে ছোট ভাই ও মামাতো ভাইয়েরা এগিয়ে আসলে তাদেরকেও হত্যা উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে বাবু ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ সেপ্টেম্বর মারা যায়। 

এ ঘটনায় নিহত ‘‘বাবু” এর বড় বোন বাদী হয়ে ফতুল্লা থানায় ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর হতে এজাহারনামীয় পলাতক আসামীরা কৌশলে আত্মগোপন থাকে।