নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

নির্মম নির্যাতনের শিকার সেই শুভ্রত মারা গেছে

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০১:২৫, ২৩ মে ২০২২

নির্মম নির্যাতনের শিকার সেই শুভ্রত মারা গেছে

মায়ের সামনে থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে রাতভর নির্মমভাবে নির্যাতনের শিকার শুভ্রত মন্ডল (১৮) মারা গেছে। ৬দিন মৃত্যু যন্ত্রনায় কাতরিয়ে শনিবার (২১ মে) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত শুভ্রত শহরের জিউসপুকুর পাড় শনিমন্দির সংলগ্ন এলাকার মাঈনুদ্দিন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া সুরেশ মন্ডলের ছেলে। সে পেশায় হোসিয়ারী শ্রমিক ছিল।


এ ঘটনায় নিহতের মা গৌরি মন্ডল বাদী হয়ে রোববার বিকালে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ১১ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় তার ছেলে মৃত্যুর আগে যাদের নাম বলে গেছে তাদের আসামী করা ছাড়াও অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করেছেন।


অপরদিকে বিকাল ৬টার দিকে খুনিদের গ্রেপ্তার ও বিচার দাবি করে এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে।


এদিকে কিশোরগ্যাংয়ের ছুরিকাঘাতে ফতুল্লার ইসদাইরে দশম শ্রেনির ছাত্র ধ্রুব চন্দ্র দাস হত্যার রেশ কাটতে না কাটতে শুভ্রত মন্ডলকে হত্যা এবং কিশোরগ্যাংয়ের বেপরোয়া তৎপরতা বন্ধে প্রশাসনের কার্যকরী কোন প্রদক্ষেপ না থাকায় চরম ক্ষোভ বিরাজ করছে নারায়ণগঞ্জবাসীর মধ্যে। তারা প্রশাসনের ভুমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন।


নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান জানান, এই ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন :নির্মমতাকেও হার মানায় শুভ্রতের উপর সন্ত্রাসী হামলা


প্রসঙ্গত ১৫ মে রাতে শুভ্রতমন্ডলকে তার মায়ের সামনে থেকে ইয়াবা সায়েম গংরা তুলে নিয়ে যায়। পরে পশ্চিম দেওভোগ ইউসূফ মিয়ার বাড়ীর সামনের রাস্তায় ফেলে ১৫ থেকে ২০ জন তার উপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। এক পর্যায়ে মৃত ভেতে তাকে বাড়ির সামনে ফেলে যায় সন্ত্রাসীরা।
 

সম্পর্কিত বিষয়: