নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় অভিনব কায়দায় টাকার বান্ডেল সাজিয়ে প্রতারণা, ২ প্রতারক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪২, ৯ জুন ২০২২

ফতুল্লায় অভিনব কায়দায় টাকার বান্ডেল সাজিয়ে প্রতারণা, ২ প্রতারক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিনব কায়দায় টাকার বান্ডেল সাজিয়ে প্রতারণা করার অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলো- লালমনিরহাট জেলার পাঠগ্রাম থানার শমসেরপুর গ্রামের মাহাতাব হোসেনের ছেলে মো. ফরিদ (৩২) ও বরিশাল জেলার ঝালকাঠি থানার কাঠিহারা গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. সবুজ (৩৬)। বুধবার (৮ জুন) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব। 


সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মঙ্গলবার (৭ জুন) ফতুল্লা মডেল থানার সস্তাপুর এলাকায় অভিযান পরিচালনা ওই দুই প্রতারককে গ্রেপপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা বিদেশি মুদ্রা এক ভুক্তভোগীকে দিয়ে বাংলাদেশী মুদ্রা নিয়ে এবং সাদা কাগজের টাকার বান্ডেলের উপরে নিচে ১০০০ টাকা ও ৫০০ টাকা রেখে সেগুলোকে প্রকৃতপক্ষে ১০০০ ও ৫০০ টাকার বান্ডেলের অনুরূপ বানায় এবং ওই ভুক্তভোগীকে প্রতারিত করে।  


গ্রেপ্তারের পর তারা স্বীকার করে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জের ফতুল্লা ও আশপাশের এলাকায় বিদেশি মুদ্রা ও সাদা কাগজের উপরে নিচে আসল টাকা রেখে সেগুলোকে প্রকৃত টাকার বান্ডেল সাজিয়ে সাধারণ মানুষকে প্রতারিত করে আসছে । তাদের বিরুদ্ধে ভুক্তভোগী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেছে।